ঢাকা | মে ২৬, ২০২৪ - ৭:৩২ অপরাহ্ন

শিরোনাম

বিদেশ ফেরত জামাই নাটকে মায়া মিতু

  • আপডেট: Thursday, November 2, 2023 - 7:32 pm
  • পঠিত হয়েছে: 352 বার

টাচ নিউজ ডেস্ক: একুশে টিভিতে প্রতি সোম ও মঙ্গলবার প্রচারিত হচ্ছে লতা হারবাল নিবেদিত ধারাবাহিক নাটক বিদেশ ফেরত জামাই।
নাটকটির রচনা করেছেন সজীব চিস্তি পরিচালনা করেছেন রেহমান খলিল।
বিদেশ ফেরত জামাই নামটা শুনে বুঝতে পেরেছেন গল্পটা বিদেশে যারা থাকে তাদের উপর।
নাটকটিতে প্রভাবশালী চেয়ারম্যানের বউয়ের চরিত্রে অভিনয় করছেন এ সময়ের জনপ্রিয় অভিনেত্রী মায়া মিতু।

তিনি সবাইকে ধারাবাহিক নাটকটি দেখার আমন্ত্রণ জানিয়ে বলেন, এদেশে ১ কোটি বেশি মানুষ দেশের বাইরে থাকে তাদের পাঠানো টাকায় দেশের অর্থনৈতিক মেরুদণ্ড সোজা হয়ে দাঁড়ায়, সেসব প্রবাসীদের জীবন নানা ঘটনায় উঠে এসেছে এই ধারাবাহিকটির মাধ্যমে। ধারাবাহিত্যের তৃতীয় লর্ডের কাজ শেষ হলো। খুব ভালোভাবে কাজটি সম্পন্ন হয়েছে।

মায়া মিতু বলেন,ধারাবাহিকটি ডিরেক্টর রেহমান
খলিল খুবই আন্তরিক একজন মানুষ। প্রতিটা আর্টিস্টের সাথে সে এতো ভালো ব্যবহার করে, টেক কেয়ার করে আমি তার ব্যবহারে মুগ্ধ। ধন্যবাদ জানাতে চাই লতা হারবালের মালিক ফাহিম ভাইকে তিনিও একটি চরিত্র অভিনয় করছেন,ওনাকে পাশে পেয়ে আসলেই আমরা ধন্য। উনি অনেক আন্তরিক কোঅপারেট মানুষ।

নাটকটির বিষয় তিনি বলেন, প্রতিটি এলাকায় ভালো-মন্দ মানুষ থাকে,বিদেশেদের টাকা দেশে আসারপর তাদের মূল্যায়ন কেমন থাকে,টাকা পয়সা ছাড়া খালি হাতে দেশে চলে আসলে মূল্যায়ন কেমন থাকে, কিছু মানুষ সবসময়ই মানুষের উপকার করে আবার কিছু মানুষ বিদেশীদেরকে ঠকিয়ে তারা লাভবান হয়ে যায়।সব কিছু মিলিয়ে বিদেশীদের জীবনযাত্রা নিয়ে এ ধারাবাহিককে শুরু করেছেন। সবাই দোয়া করবেন যাতে বহুদূর বহু পর্ব এই ধারাবাহিকটি যেতে পারে।তার জন্য আপনাদের দোয়া এবং ভালোবাসা আশা করি।