ঢাকা | মে ২১, ২০২৪ - ২:১৪ অপরাহ্ন

শিরোনাম

রোনালদোর হ্যাটট্রিক জয়ে ফিরল আল নাসর

  • আপডেট: Saturday, August 26, 2023 - 7:11 am
  • পঠিত হয়েছে: 76 বার

টাচ নিউজ ডেস্ক: আরব ক্লাব চ্যাম্পিয়নশিপ কাপ জয়ের পর ইনজুরিতে পড়েন পর্তুগিজ তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো। তার করা দুই গোলেই ৪২ বছরের ইতিহাসে প্রথম শিরোপা জয় করে আল নাসর। দ্বিতীয় গোল করার পর চোটে পড়ে গাড়িতে মাঠ ছাড়েন তিনি। এরপর সৌদি প্রো লিগে মৌসুমের প্রথম ম্যাচে খেলতে পারেননি তিনি। দল হেরেছে। দ্বিতীয় ম্যাচে মাঠে থাকলেও পরাজয় পিছু ছাড়েনি আল নাসরের। এরপর এএফসি চ্যাম্পিয়ন্স লিগে বড় জয়। গোল করতে না পারলেও ছিল গোলে অ্যাসিস্ট। প্রো লিগের তৃতীয় ম্যাচে এসে বড় জয় পেয়েছে আল নাসর। প্রথমে গোল করালেন সাদিও মানেকে দিয়ে। তারপর একে একে দুই গোল করলেন নিজেও। আবার মানের গোল। শেষ পর্যন্ত হ্যাটট্রিক পূর্ণ করলেন পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো। আল ফাতেহর বিপক্ষে ৫-০ গোলের বড় জয় পেল আল নাসর।
আল নাসরের এই জয়ে হ্যাটট্রিক করেছেন রোনালদো। এটি রোনালদোর ক্যারিয়ারে ৬৩তম ও চলতি মৌসুমের নিজের প্রথম ও লিগে দ্বিতীয় হ্যাটট্রিক। অবশ্য ম্যাচশেষে পুরো কৃতিত্বই দলকেই দিয়েছেন রোনালদো। একই সাথে সৌদি আরবে ফুটবল খেলতে এসে নিজের উচ্ছ্বাসের কথাও জানিয়েছেন রোনালদো।
রোনালদো নিজের অনুভূতি জানিয়েছেন সামাজিক যোগাযোগমাধ্যম। যেখানে গোল উদযাপনের একাধিক ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, ‘আরেকটি অবিশ্বাস্য দলীয় প্রচেষ্টা। এগিয়ে চলো আল নাসর।’
রোনালদোর হাত ধরেই জেগে উঠেছে সৌদি ফুটবল। বিশ্বের সেরা তারকাদের অনেকেই তাকে অনুসরণ করে এখন সৌদি আরবে পাড়ি জমাচ্ছেন। বিষয়টি নিয়ে দারুণ উচ্ছ্বসিত রোনালদো বলেন, ‘সৌদি আরবে আমার আনন্দের কোনো সীমা নেই। আমার দৃঢ় বিশ্বাস, সৌদি লিগ বিশ্বের সবচেয়ে মর্যাদাপূর্ণ লিগ হিসেবে প্রতিষ্ঠিত হতে প্রতিদ্বন্দ্বিতা করতে প্রস্তুত। এই অনুভূতি আমি গত বছরই ব্যক্ত করেছিলাম। অসাধারণ সব প্রতিভা এই লিগের প্রতি আকৃষ্ট হচ্ছে, এর সাক্ষী হওয়া দারুণ ব্যাপার!’
সৌদি প্রো লিগে এদিন আল তাওউন ১-০ গোলে হারিয়েছে আবহাকে। আল শাবাব ১-১ গোলে ড্র করেছে ডামাকের বিপক্ষে। আল ফেইহা’র গোলশূন্য ড্র’র ম্যাচের প্রতিপক্ষ আল হাজম।