ঢাকা | মে ২৮, ২০২৪ - ৪:৫৮ পূর্বাহ্ন

শিরোনাম

সাংবাদিক শফিকের বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন

  • আপডেট: Sunday, April 16, 2023 - 9:11 am
  • পঠিত হয়েছে: 70 বার

টাচ নিউজ ডেস্ক: ঢাকা সাংবাদিক ইউনিয়নের সদস্য সাংবাদিক হাফিজুর রহমান শফিকের বিরুদ্ধে চট্টগ্রামের শীর্ষ সন্ত্রাসী, ক্যাসিনো কান্ডের অন্যতম সহযোগী, রেল খাতের মূর্তিমান আতঙ্ক হেলাল আকবর চৌধুরী বাবর কর্তৃক মিথ্যা ও হয়রানি মূলক মামলার প্রতিবাদে ঢাকা মেট্রোপলিটন ক্রাইম রিপোর্টার্স, বাংলাদেশ অনলাইন প্রেসক্লাব ও জার্নালিস্ট নিউজ সোসাইটির সম্মিলিত আয়োজনে জাতীয় প্রেসক্লাবের সামনে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।

আজকের মানববন্ধনে উপস্থিত ছিলেন, জাকির হোসেন নির্বাহী কমিটির সদস্য বিএফইউজে, আমিরুল ইসলাম অমর দপ্তর সম্পাদক- ডিইউজে, গাজী আনোয়ার কোষাধ্যক্ষ – ডিইউজে, রফিক লিটন কার্যনির্বাহী সদস্য ডিইউজে, জেসমিন জুই কার্যনির্বাহী সদস্য- ডিইউজে, মোহাম্মদ মাসুদ – সম্পাদক দৈনিক সবুজ বাংলাদেশ, জিয়াউর রহমান- সম্পাদক তদন্ত চিত্র, সাগর চৌধুরী – সভাপতি বাংলাদেশ অনলাইন প্রেসক্লাব, মোশাররফ হোসেন ভুঁইয়া সদস্য- ডিইউজে, রাসেল আহম্মেদ সদস্য ডিইউযে, আকাশ মনি সদস্য-ডিইউজে, হুমায়ন কবির সদস্য- ডিইউজে, মাহমুদুল হাসান বিপ্লব- সদস্য ডিইউজে, জহির সিকদার -সদস্য- ডিইউজে সহ অন্যান্য সাংবাদিকবৃন্দ।

উত্তম মানববন্ধনে বক্তারা বলেন, আইনশৃঙ্খলা বাহিনীর তালিকা ঢাকা শীর্ষ সন্ত্রাসী কর্তৃক এই মিথ্যা ও হয়রানিমূলক মামলা অবিলম্বে প্রত্যাহার করতে হবে। তা না হলে সকল সাংবাদিক ও সংগঠন মিলে কঠোর আন্দোলন গড়ে তোলা হবে। মিথ্যা মামলা ও ভয়ভীতি প্রদর্শন করে সাংবাদিকদের বস্তুনিষ্ঠ সাংবাদিকতাকে কখনোই দমিয়ে রাখা যাবে না।