ঢাকা | মে ২১, ২০২৪ - ১:২০ অপরাহ্ন

শিরোনাম

থিডি লেদার সাথে যুক্ত হলেন মডেল ইভানা চৌধুরী

  • আপডেট: Wednesday, December 21, 2022 - 9:19 pm
  • পঠিত হয়েছে: 75 বার

এ প্রজন্মের মডেল ইভানা চৌধুরী যুক্ত হলেন থিডি লেদার সাথে। ইতিমধ্যে তিনি বেশ কিছুদিন যাবৎ বিভিন্ন ব্যান্ডের সাথে যুক্ত হয়ে তাদের কাজ করে আসছেন। আর এবার তিনি চুক্তিবদ্ধ হয়ে গেলেন থিডি লেদার এর সাথে।

বর্তমানের লেদারের দিক থেকে এটি অনেক এগিয়ে আছে কোয়ালিটি সম্পন্ন পোশাক দিয়ে মানুষের চাহিদা মিটিয়ে থাকে এবং তাঁরা নিজেদের নিজের কলকারখানায় পোশাকগুলো তৈরি করে থাকে এবং তাদের লেদার সব সময় মানসম্মত হয়ে থাকে তারই হয়ে কাজ করার সুযোগ করল এই ফ্যাশন মডেলের।

তিনি বলেন আমার খুব সৌভাগ্য যে আমি তারা তাদের সাথে কাজ করার সুযোগ পেয়েছি। আমি আর ভালো কাজ করতে চাই, আরও সামনের দিকে এগিয়ে যেতে চাই সুযোগ পেলে হয়তো বা ভাল কিছু করে দেখাবো শখ আছে টপ মডেল এর ভিতরে নিজেকে উপস্থাপন করার এইজন্য নিজেকে সেভাবে তৈরি করছি আর সামনে এই কম সময়ে অনেক দূর এগিয়েছে সামনে আরও ভাল কাজ পেলে নতুন কিছু নিয়ে করার ইচ্ছা আছে।

ফ্যাশন ইন্ডাস্ট্রি তে আমার বেশিদিন আসা হয়নি কিন্তু এ ফ্যাশন সম্পর্কে শখ টা ছিল অনেক ছোট থেকেই এই শখ থেকে আর ভালোবাসার দিক থেকেই করার চেষ্টা করে থাকি কোন কিছুর লোভে বা কোন কিছু পাওয়ার আশা করি না ভালোবাসার দিক থেকে ফ্যাশন-মডেলিং আমার পছন্দের।আমি বেশ কিছু ব্যান্ডের সাথে কাজ করার সুযোগ পেলেও আমার এখনো ইচ্ছা আছে এবং ইন্টারন্যাশনাল মানের কাজ করার ইনশাল্লাহ সেই সুযোগ যদি আমার আসে আমি অবশ্যই করব নিজেকে প্রেজেন্ট করার ইচ্ছা অনেক ছোট থেকে তাই হয়তোবা ফ্যাশন-মডেলিং তা বেছে নিয়েছি আর পাষাণ মডেলিং এর মধ্যে যখন ভালোবাসা কাজ করে ছোট থেকেই তেমন আমার সম্মান কাজ করে আমি চাই এই ফ্যাশন মডেল কে ধরে রেখে সামনে নতুন কিছু আনতে নতুন কিছু কাজ করতে এছাড়াও আমি নিজেই বর্তমানে ফ্যাশন ডিজাইনিং নিয়ে পড়াশোনা করছি এই কারনে ফ্যাশন-মডেলিং টা আমার জন্য খুবই সহজ হবে সামনের দিকে।

আপনাদের ভালোবাসা এবং আপনাদের সাথে থাকা আমার জন্য খুবই প্রয়োজন। আপনারা যদি আমাকে ভালোবাসেন তাহলে হয়তোবা সামনের দিকে এগিয়ে যেতে উৎসাহিত হবো এবং আমাকে সবসময় আপনারা সাপোর্ট করে যাবেন আপনাদের সাপোর্ট আমাদের আমার জন্য খুবই গুরুত্বপূর্ণ।

তিনি যে সকল ব্যান্ডে কাজ করেছেন – এলিওপ, সারা,কারুপল্লী,শার্ট পয়েন্ট, চারুমজুমদার।