ঢাকা | মে ২১, ২০২৪ - ১:৫৯ অপরাহ্ন

শিরোনাম

আজ মুক্তি পেলো সুলতানা চৌধুরীর জয়বাংলা সিনেমা

  • আপডেট: Friday, December 16, 2022 - 9:44 am
  • পঠিত হয়েছে: 110 বার

টাচ নিউজ ডেস্ক: আজ ডিসেম্বর এ মুক্তি পেলো সুলতানা চৌধুরী অভিনীত চলচ্চিত্র জয়বাংলা। এই চলচ্চিত্রটি পরিচালনা করেছেন বিশিষ্ট অভিনতা, পরিচালক ও প্রযোজক কাজী হায়াৎ। এতে অভিনয় করেছেন বাপ্পী চৌধুরী, জাহারা মিতু, কাজী হায়াৎ, নাদের চৌধুরী, সুলতানা চৌধুরী, রেবেকা রউফ, শাবণ শাহ, রাতুল সহ আরো অনেকেই। সুলতানা চৌধুরী কে এই চলচ্চিত্রে অন্য একটি চরিত্রে দেখা যাবে। যা দেখে দর্শকের ভালো লাগবে।

সুলতানা চৌধুরী বলেন, জয়বাংলা স্যুটিং এর সময় অনেক কষ্ট হয়েছিল কিন্তু কাজটা যখন শেষ হয় তখন আর সেই কষ্টটা থাকেনা। তিনি বলেন আমার বাবা মরহুম আব্দুর রহিম চৌধুরী (বীর মুক্তিযোদ্ধা) আমার বাবা মুক্তিযোদ্ধা ছিলেন। উনার কাছে মুক্তিযোদ্ধের কথা শুনেছি। তখন থেকে সুলতানা চৌধুরীর ইচ্ছে ছিল মুক্তিযোদ্ধের কোন কাজের সুযোগ হলে আমি কাজ চাই।

সুলতানা চৌধুরীকে যখন জয়বাংলা চলচ্চিত্রে অভিনয়ের প্রস্তাব করা হয়, তিনি এক কথায় রাজি হয়ে যান। এজন্য তিনি ধন্যবাদ জানান সালমান জসিম কে। কারণ তিনিই তাকে কাস্ট করেছিলেন।

উল্লেখ্য, সুলতানা চৌধুরী ২০১০ সাল থেকে মিডিয়ায় কাজ করেন। তিনি এপর্যন্ত অনেক সিনেমা, টিভিসি, ধারাবাহিক নাটক, টেলিফিল্ম, একক নাটক, শর্ট ফিল্ম ও বিভিন্ন ম্যাগাজিনে কাজ কাজ করেছেন। তিনি একাধারে মডেল, অভিনেত্রী, কন্ঠশিল্পী, উপস্থাপিকা ও ফ্যাশন কোরিওগ্রাফার।

পেশাগত জীবনে সুলতানা চৌধুরী বর্তমানে বাংলাদেশ পুলিশ, সিআইডি’র (সাইবার ক্রাইম) এ কর্মরত আছেন। চাকুরীর পাশাপাশি অভিনয়ের মাধ্যমে তিনি মানুষের মনে জায়গা করে নিতে চান।