ঢাকা | মে ২৬, ২০২৪ - ১১:৩৭ অপরাহ্ন

শিরোনাম

হীন চক্রান্ত চরিতার্থ করতে থেমে নেই গাজীপুরে ষড়যন্ত্রকারীরা : জাহাঙ্গীর

  • আপডেট: Sunday, August 27, 2023 - 5:29 am
  • পঠিত হয়েছে: 111 বার

টাচ নিউজ ডেস্ক : টঙ্গী দক্ষিণ আউচপাড়া হাজী কছিমউদ্দিন পাবলিক স্কুল মাঠ প্রাঙ্গণে গতকাল শনিবার জাতীয় শোক দিবস উপলক্ষ্যে আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাজীপুর সিটি করপোরেশনের সাবেক মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জাহাঙ্গীর আলম।

প্রধান অতিথির বক্তৃতাকালে তিনি বলেন, গাজীপুরে ষড়যন্ত্রকারীরা থেমে নেই। তারা তাদের হীন চক্রান্ত চরিতার্থ করতে ষড়যন্ত্র করেই যাচ্ছে। গাজীপুরের মানুষ আমাকে লাখ লাখ ভোটের ব্যবধানে মেয়র পদে নির্বাচিত করেছিলেন। কিন্তু আমি চীন সফরে থাকাকালে ওই কুচক্রীরা আমার বিরুদ্ধে মিথ্যা রেকর্ড বানিয়ে আমাকে ফাঁসিয়েছে।

জাহাঙ্গীর আলম আরো বলেন, টঙ্গী তথা গাজীপুরবাসী গত সিটি করপোরেশন নির্বাচনে বিভিন্ন হুমকি-ধমকি, মামলা ও পুলিশি হয়রানি এবং রক্তচক্ষুকে উপেক্ষা করে আমার মা জায়েদা খাতুনকে ভোট দিয়ে মেয়র নির্বাচিত করেছেন। আমরা আপনাদের কাছে ঋণী। আমাদের আদর্শের জায়গা, মায়ের সম্মানের পবিত্র স্থানটা আপনারা রক্ষা করেছেন। আমার মা ও আমি যতদিন বেঁচে থাকব, ততদিন শেষ রক্তবিন্দু দিয়ে হলেও চেষ্টা করব সত্যকে প্রতিষ্ঠা করার।

অবিভক্ত টঙ্গী থানা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক রজব আলীর সভাপতিত্ব উক্ত অনুষ্ঠানে সাবেক মেয়র আরো বলেন, আমি বরাবরই বলে আসছি, আমরা নৌকার বিরুদ্ধে না, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের আস্থার কেন্দ্রবিন্দু। গাজীপুরবাসীর সহযোগিতায় আগামী জাতীয় সংসদ নির্বাচনে প্রধানমন্ত্রীকে গাজীপুরের ৫টি আসন উপহার দিতে চাই। কিন্তু আমরা কোনো চোর-বাটপারকে ভোট দেব না।