ঢাকা | মে ২৭, ২০২৪ - ১২:২৮ পূর্বাহ্ন

শিরোনাম

লিটনকে ছাড়াই এশিয়া কাপে বাংলাদেশ

  • আপডেট: Sunday, August 27, 2023 - 5:41 am
  • পঠিত হয়েছে: 89 বার

টাচ নিউজ ডেস্ক : এশিয়া কাপের ‘হাইব্রিড’ মডেল শুরু হতে বাকি আর মাত্র তিন দিন। এশিয়া মহাদেশের ক্রিকেটের শ্রেষ্ঠত্বের আসরে ৩০ আগস্ট পর্দা উঠবে। সে আসরে অংশ নিতে আজ (রোববার) দুপুরে শ্রীলঙ্কার রাজধানী কলম্বোর উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করেছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। শ্রীলঙ্কান এয়ারলাইন্সের একটি ফ্লাইটে ঢাকা থেকে কলম্বো রওয়ানা দিয়েছে টাইগারদের বহর। তবে দলের সাথে যাচ্ছেন না লিটন দাস। একদম শেষ মুহূর্তে না যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন লিটন।
বিসিবির মিডিয়া ম্যানেজার রাবিদ ইমাম জানান, জ্বরে আক্রান্ত লিটন দলের সাথে কলম্বোর বিমানে চড়তে পারেননি। শেষ মুহূর্তে নিজেকে সরিয়ে নিয়েছেন। শুধু লিটন একা নন, তরুণ পেসার তানজিম হাসান সাকিবও এশিয়া কাপ খেলার জন্য শ্রীলঙ্কার বিমানে চড়তে পারেননি।
জানা গেছে, যেহেতু তানজিম সাকিব প্রথম বহরে ছিলেন না, তাই আজ যে ফ্লাইটে জাতীয় দল শ্রীলঙ্কা যাচ্ছে, সেই ফ্লাইটে তার টিকিট কাটাও ছিল না। তাই তিনি আগামীকাল ২৮ আগস্ট সোমবার অন্য ফ্লাইটে যাবেন।
বিসিবি পরিচালক ও ক্রিকেট অপারেশন্স কমিটি চেয়ারম্যান জালাল ইউনুস, বিসিবি পরিচালক আকরাম খান ও অন্যতম নির্বাচক আব্দুর রাজ্জাক কলম্বো যাচ্ছেন আগামী পরশু ২৯ আগস্ট, মঙ্গলবার।
৩১ আগস্ট শ্রীলঙ্কার পাল্লেকেল্লেতে স্বাগতিকদের বিপক্ষে ম্যাচ দিয়ে এবারের এশিয়া কাপ মিশন শুরু করবে সাকিব আল হাসানের দল। ৩ সেপ্টেম্বর পাকিস্তানের লাহোরে আফগানিস্তানের বিপক্ষে দ্বিতীয় ম্যাচ টাইগারদের।