ঢাকা | মে ২৮, ২০২৪ - ৪:৫৩ পূর্বাহ্ন

শিরোনাম

সমকালীন বিশ্বরাজনীতিতে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছেন: ইঞ্জিনিয়ার মো. আবদুস সবুর

  • আপডেট: Saturday, August 26, 2023 - 6:00 am
  • পঠিত হয়েছে: 80 বার

টাট নিউজ ডেস্ক: বাংলাদেশ আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার মো. আবদুস সবুর বলেন, বিশ্বে রাজনীতিতে দেশরত্ন শেখ হাসিনা গুরুত্বপূর্ণ ফ্যাক্টর। বাংলাদেশ এখন বিশ্বনেতাদের রোল মডেল। সমকালীন বিশ্বরাজনীতিতে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছেন। তাঁর সাহসী ও দৃঢ়চেতা নেতৃত্বে দেশের জনগণ অভিভূত।

শুক্রবার (২৫ আগস্ট) কুমিল্লার দাউদকান্দিতে উন্নয়নের প্রচারপত্র বিতরণকালে এসব কথা বলেন ইঞ্জিনিয়ার মো. আবদুস সবুর।

উল্লেখ্য যে, ইঞ্জিনিয়ার মো. আবদুস সবুরের নেতৃত্বে কুমিল্লার দাউদকান্দি উপজেলা বিটেশ্বর ইউনিয়নের নৈইয়ার বাজার ও বিটেশ্বর বাজারে সকালে আর বিকালে সুন্দলপুর ইউনিয়ন, শহীদ নগর বাজারসহ বিভিন্ন এলাকায় গনসংযোগ করেন দাউদকান্দি আওয়ামী লীগের কর্মী ও নেতৃবৃন্দ।

দাউদকান্দি উপজেলা বিটেশ্বর ইউনিয়নের নৈইয়ার বাজার ও বিটেশ্বর বাজারে সকালে আর বিকালে সুন্দলপুর ইউনিয়ন, শহীদ নগর বাজার, বাংলাদেশ আওয়ামী লীগ সরকারের উন্নয়ন অগ্রগতির লিফলেট বিতরণ ও গণসংযোগ।

তিনি বলেন, দেশের জনগণ এখন শেখ হাসিনার নেতৃত্বে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে ব্যস্ত। আগামী নির্বাচনে জননেত্রী শেখ হাসিনার উপর আস্থা ও বিশ্বাস রাখছে। বিএনপি-জামাতের ভঙ্গুর অর্থনীতি এখন অনেক সমৃদ্ধ।

বাংলাদেশ আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার ক্যারিশমাটিক নেতৃত্বে আগামী নির্বাচনে আসতে ভয় পাচ্ছে বিএনপি। জননেত্রী শেখ হাসিনাই আগামীতে টানা চতুর্থ বারের মতো প্রধানমন্ত্রী হবেন।

প্রচার পত্র বিতরণকালে উপস্থিত ছিলেন, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সহসভাপতি অধ্যাপক ড. আব্দুল মান্নান জয়, দাউদকান্দি উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি এস এম কেরামত আলী, যুগ্ম সাধারণ সম্পাদক শাহজালাল, শাহজালাল রিপন, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জিএস সুমন সরকার, সুন্দলপুর ইউনিয়ন সভাপতি মুকবুল মেম্বারসহ ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।