ঢাকা | মে ২৯, ২০২৪ - ১২:০৪ পূর্বাহ্ন

শিরোনাম

বঙ্গবাজারে ক্ষতিগ্রস্ত শরীয়তপুরের ব্যবসায়ীদের সঙ্গে পানি সম্পদ উপ-মন্ত্রীর বৈঠক

  • আপডেট: Sunday, April 9, 2023 - 7:44 am
  • পঠিত হয়েছে: 78 বার

টাচ নিউজ ডেস্ক: সম্প্রতি রাজধানীর বঙ্গবাজারে ভয়াবহ অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত শরীয়তপুর (নড়িয়া ও সখিপুর) এলাকার শতাধিক ব্যবসায়ীর সঙ্গে বৈঠক করেছেন পানি সম্পদ উপ-মন্ত্রী একেএম এনামুল হক শামীম এমপি।
আজ শনিবার জাতীয় সংসদে নিজ কার্যালয়ে এ বৈঠক করেন তিনি। বৈঠকে ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীরা তাদের ক্ষয়ক্ষতির কথা জানান উপ-মন্ত্রীকে।
এসময় তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সবসময় দূর্গতদের পাশে থাকেন। আপনারা যাতে সঠিকভাবে সরকারি সহযোগিতা পান সে ব্যাপারে সর্বোচ্চ গুরুত্ব দেয়া হবে। পাশাপাশি আমি ব্যক্তিগতভাবেও আপনাদের পাশে থাকবো। আপনারা ধৈর্য্য ধারণ করুন। প্রকৃত ক্ষতিগ্রস্থ কেউ যাতে সহযোগিতার তালিকা থেকে বাদ না পড়ে সেই দিকে লক্ষ্য রাখতে হবে।
তিনি বলেন, আওয়ামী লীগের জন্মই হয়েছে মানুষের কল্যাণের জন্য। শেখ হাসিনা ও আওয়ামী লীগই বিপদে মানুষের পাশে থাকে। মুখে বড় বড় কথা বললেও অন্য কোনো দল মানুষের পাশে থাকে না।
এসময় জেলা আওয়ামী লীগের সভাপতি ছাবেদুর রহমান খোকা সিকদার, ক্ষতিগ্রস্থ ব্যবসায়ী আলতাফ হোসেন উকিল, খোকন মাঝি, মিজানুর রহমান ও হাসেম মৃধা বক্তব্য রাখেন। পরে উপ-মন্ত্রী ক্ষতিগ্রস্থদের সঙ্গে ইফতার করেন।