ঢাকা | মে ২৮, ২০২৪ - ৪:১৫ পূর্বাহ্ন

শিরোনাম

অভিনয়ের মধ্য দিয়ে মানুষের মাঝে বেঁচে থাকতে চাই — জিনিয়া জিনি

  • আপডেট: Thursday, March 16, 2023 - 12:27 pm
  • পঠিত হয়েছে: 132 বার

নিজাম উদ্দিন দরবেশ:বর্তমান সময়ের জনপ্রিয় অভিনেত্রী জিনিয়া জিনি, বিভিন্ন নাটকসহ বিজ্ঞাপনের মডেল হিসেবে নিয়মিত দেখা যাচ্ছে তাকে। ইতিমধ্যে দর্শকদের হৃদয়ে স্থান করে নিয়েছেন এই অভিনেত্রী।

নারায়ণগঞ্জের আড়াইহাজার থানার মেয়ে জিনিয়া জিনি।২০১৯ সালে স্কুল ২০২১এ ইন্টারমিডিয়েট শেষ করে টেলিভিশনের মাধ্যমে অভিনয় জীবন শুরু করেন।

সম্প্রতিকালে জিনিয়া জিনি সাথে কথা বলে জানা গেল, ২০১৫ তে সর্বপ্রথম মঞ্চে অভিনয় শুরু করে মুক্তফুরাম থিয়েটার দিয়েই,পুরান ঢাকায় সুত্রাপুর জহির রায়হান হলে। বেশ কয়েক বছর মঞ্চেই কেটেছে তার জীবন। জিনিয়া জেনি বলেন, সব থেকে বড় কথা হচ্ছে আমার অভিনয় করতে খুব ভালো লাগে আমি অভিনয়কে ভালোবাসি, সেটা মঞ্চে হোক বা যে কোন প্লাটফর্মেই হোক। আমি অভিনয়ের মধ্য দিয়ে মানুষের মাঝে বেঁচে থাকতে চাই।

কার প্রেরণায় অভিনয় এলেন এমন প্রশ্নে তিনি বলেন, আমি আমার নিজের প্রেরণায় অভিনয় জগতে এসেছি, ছোট থেকে অভিনয় করার ইচ্ছে ছিল স্বপ্ন ছিল, আজ শুধু সেই স্বপ্নটা বাস্তবে রূপান্তরিত করার চেষ্টা করে যাচ্ছি, কারণ এখন অভিনয়টা আমার রক্তে মিশে গেছে, অভিনয় ছাড়া থাকার কথা চিন্তা করতে পারিনা আর পারবোনা।

সফলতার বিষয় তিনি বলেন,মন প্রাণ দিয়ে কাজ করলে একদিন সফলতা ঠিকই আসবে, তাই এই মুহূর্তে সফলতা নিয়ে ভাবছিনা এখনই যদি সফলতা নিয়ে চিন্তা করি তাহলে হতাশ হয়ে যেতে হবে যে কি করেছি আর কি পেয়েছি, আমি তো মঞ্চ থেকে শিখেছি এখনো শিখছি শিখার কোন শেষ নেই, টেলিভিশনের মাধ্যমে তো মাত্র পথচলা শুরু করলাম এখনই সফলতা নিয়ে ভাবছিনা। আমি আমার কাজ করে যাচ্ছি ইনশাল্লাহ সফলতা একদিন আসবে।

ভবিষ্যত পরিকল্পনার বিষয় জিনিয়া জিনি বলেন, আমার ভবিষ্যৎ পরিকল্পনা বলতে গেলে অভিনয় দিয়ে শুরু করেছি,অভিনয় দিয়েই শেষ করতে চাই,এর বেশি আপাতত কিছু বলতে চাই না।

এই গুনিশিল্পী তার স্বপ্নের বিষয় বলেন,আমার স্বপ্ন আমি অভিনেত্রী হব, যেকোনো চরিত্রে নেতৃত্ব দিব, যেকোনো চরিত্রকে অভিনয় দিয়ে ফুটিয়ে তুলবো, অভিনয় জগতের বাহিরে এখন আর আমি কোন কিছু নিয়ে স্বপ্ন দেখি না।

জিনিয়া জিনি সবার উদ্দেশ্য বলেন, আমি আপনাদের পরিবারেই একজন হয়ে কাজ করতে চাই।আমি ছোট আমার ভুল হতেই পারে সেই ভুলটা ক্ষমার দৃষ্টিতে দেখবেন, সবাই আমাকে সাপোর্ট করবেন, আমার জন্য দোয়া করবেন, আপনাদের দোয়া আর ভালোবাসায় আমার জীবনের লক্ষ্যে আমাকে পৌঁছে দিবে। আর কিছু বলবো না সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন, সবার জন্য শুভকামনা রইল।