ঢাকা | মে ২১, ২০২৪ - ১:০৬ অপরাহ্ন

শিরোনাম

এরশাদ মুক্তি আন্দোলনে রাজপথের অকুতোভয় সৈনিক মোঃ ফজলুল হক ফজলু’র মৃত্যুঃ সাদ এরশাদের শোক

  • আপডেট: Thursday, March 9, 2023 - 3:56 pm
  • পঠিত হয়েছে: 75 বার

টাচ নিউজ ডেস্ক:সাবেক রাষ্ট্রপতি পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ মুক্তি আন্দোলনে রাজপথের অকুতোভয় বীর সেনানী, জাতীয় পার্টির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও জাতীয় যুব সংহতি’র কেন্দ্রীয় যুগ্ম-আহ্বায়ক এবং কাওরান বাজার ব্যবসায়ী সমিতির একাধিক বারের নির্বাচিত সাধারণ সম্পাদক মোঃ ফজলুল হক ফজলু (৫৭) কিছুক্ষণ পূর্বে ধানমন্ডির ল্যাব এইড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তাঁর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন পল্লীবন্ধু এরশাদ-রওশন পুত্র, রংপুর-০৩ (সদর) আসনের সংসদ সদস্য রাহ্গির আল মাহি সাদ এরশাদ ।

সংগ্রামী এই জাপা নেতার মৃত্যু সংবাদ শুনে, গণমাধ্যমে পাঠানো এক শোক বিবৃতিতে সাংসদ সাদ এরশাদ বলেন, পল্লীবন্ধু এরশাদ মুক্তি আন্দোলনে যখন তৎকালীন রাজনৈতিক দলগুলোর নির্মমতার আবহে জাতীয় পার্টি। তখন কাওরান বাজার সহ এর আসপাশের এলাকায় এরশাদ আদর্শের কর্মীদের ঐক্যবদ্ধ করে রাজপথের আন্দোলনে নেমে এসেছিলেন তিনি। স্বীকার হয়ে ছিলেন তৎকালীন শাষক শ্রেণী এবং বিরোধী দলগুলোর বর্বরোচিত হামলা, মামলার। পল্লীবন্ধু এরশাদ মুক্তি আন্দোলনের নেতৃত্বদানকারী ও অংশগ্রহণকারী নেতাকর্মীরা মৃত্যুবরণ করে চিরতরে চলে যাওয়া মোঃ ফজলুল হক ফজলুকে সবসময় শ্রদ্ধা ও কৃতজ্ঞতার সাথে স্মরণ করবে। তাঁর এই চলে যাওয়া জাতীয় পার্টি ও জাতীয় যুব সংহতির জন্য একটি অপূরুণীয় ক্ষতি বয়ে এনেছে। সেই ক্ষতি ও স্মৃতি মুছে ফেলা সম্ভব নয়।

সাদ এরশাদ এমপি, মরহুম মোঃ ফজলুল হক ফজলুর বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন। এবং তাঁর রেখে যাওয়া শোকাভিভূত পরিবার এবং পরিজনের প্রতি গভীর সমবেদনা জানান।