ঢাকা | মে ২৭, ২০২৪ - ১২:১৭ পূর্বাহ্ন

শিরোনাম

কুমিল্লা মহানগরীতে বিএনপির পদযাত্রা

  • আপডেট: Saturday, March 4, 2023 - 2:47 pm
  • পঠিত হয়েছে: 75 বার

টাচ নিউজ ডেস্ক: নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদ এবং ১০ দফা দাবি আদায়ের লক্ষ্যে কুমিল্লা মহানগরীতে বিএনপির পদযাত্রা কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে। এ সময় আগামী ১১ মার্চ সারা দেশে মহানগর ও জেলায় মানববন্ধন করার ঘোষণা দিয়েছেন দলটির নেতাকর্মীরা।

বিএনপি ঘোষিত গনতন্ত্র পুনরুদ্ধারে ১০ দফা দাবী আদায়ের লক্ষে কুমিল্লা মহানগরীতে মিছিল ও পদযাত্রা
কুমিল্লা মহানগর বিএনপির আহবায়ক উৎবাতুল বারী আবুর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়, সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন কেন্দ্রীয় বিএনপির ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু।

শনিবার (৪ মার্চ) কান্দিরপাড় দলীয় কার্যালয় থেকে চকবাজার গিয়ে পুনরায় একই রোডে চকবাজার থেকে পার্টি অফিসে এসে এই পদযাত্রা পালন করে কুমিল্লা মহানগর বিএনপি।

পদযাত্রার আগে বিএনপির কেন্দ্রীয় বিএনপির ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু বলেন, ‘দেশের জনগণ আর কোনও তামাশার নির্বাচন হতে দেবে না। তারা (আওয়ামী লীগ) মনে করেছে যে এভাবে করে নির্বাচন করবে। আবারও তারা এভাবে জনগণকে শোষণ করবে, জনগণের সম্পদ লুটপাট করবে।’বিএনপি যদি নির্বাচনে না যায়, তাহলে আওয়ামী লীগ অস্তিত্ব সংকটে পড়বে। সুতরাং বিএনপি কার হুমকি-ধমকিতে ভয় পায় না।
কুমিল্লা মহানগর বিএনপির আহবায়ক উৎবাতুল বারী আবুর বলেন,দেশের মানুষকে বাঁচাতে হলে, দেশের অর্থনীতিকে বাঁচাতে হলে, দেশের গণতন্ত্র ফিরিয়ে আনতে হলে, দ্রব্যমূল্যের দাম কমাতে হলে এই সরকারকে বিদায় করতে হবে। তা না হলে দেশের মানুষ বাঁচবে না।’

এ সময়ে আরও উপস্থিত উপস্হিত ছিলেন জেলা বিএনপির আহবায়ক হাজী আমিনুর রশিদ ইয়াছিন,মহানগর বিএনপির সদস্য সচিব ইউসুফ মোল্লা টিপু,মহানগর ছাত্রদল সভাপতি রিয়াজ উদ্দিন,জেলা ছাত্রদল সভাপতি নাদিমুর রহমান শিশির,মহানগর ছাত্রদল সাধারন সম্পাদক ফরিদ উদ্দিন শিবলু,মহানগর ছাত্রদল সিনিয়র সহ-সভাপতি ফখরুল ইসলাম মিঠু সহ আরও অনেকেই।