ঢাকা | মে ২৮, ২০২৪ - ৫:১০ পূর্বাহ্ন

শিরোনাম

বঙ্গবন্ধুর সমাধিতে জাতীয় পাওয়ার গ্রিড (পিজিসিবি) শ্রমিক কর্মচারী লীগের শ্রদ্ধা নিবেদন

  • আপডেট: Sunday, February 26, 2023 - 6:23 am
  • পঠিত হয়েছে: 99 বার

টাচ নিউজ ডেস্ক: মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে জাতীয় পাওয়ার গ্রিড (পিজিসিবি) শ্রমিক কর্মচারী লীগের নতুন কার্যনির্বাহী কমিটি ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা ও টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন ও মাগফিরাত কামনা করেন। সকালে ভাষা আন্দোলনে জীবন উৎসর্গ করা শহীদের প্রতি কেন্দ্রীয় শহীদ মিনারে এ শ্রদ্ধা অর্পন করেন সংগঠনের কেন্দ্রীয় ও খুলনা এবং বরিশাল আঞ্চলিক কমিটির নেতৃবৃন্দ।

পরে টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদনের মধ্য দিয়ে জাতীয় পাওয়ার গ্রিড (পিজিসিবি) শ্রমিক কর্মচারী লীগের নতুন নির্বাচিত কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির কার্যক্রম নতুন উদ্যমে করার প্রত্যয় নিয়ে যাত্রা শুরু করেন এ সংগঠন এবং সিবিএ নির্বাচনে শ্রমিক কল্যাণকর এবং মুক্তিযুদ্ধের স্বপক্ষের জাতির জনক এর আদর্শের একটি সিবিএ জননেত্রীকে উপহার দেওয়ার শপথ ব্যক্ত করেন ।

শ্রদ্ধা নিবেদন প্রোগ্রামে উপস্থিত ছিলেন জাতীয় পাওয়ার গ্রিড (পিজিসিবি ) শ্রমিক কর্মচারী লীগ এর সভাপতি মো. মোর্শেদুল আলম খাঁন, কার্যকরী সভাপতি মো. জসিম উদ্দিন, সহ- সভাপতি মো. ইব্রাহিম খান, তুহিন শুভ্র হালদার ও মো. কামাল হোসেন , সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী, যুগ্ন সম্পাদক মো. জহিরুল হক মোল্লা, মো. আমানত শাহ চৌধুরী ও মো. জয়নাল আবেদীন , সাংগঠনিক সম্পাদক মোঃ কাইয়ুম, অর্থ সম্পাদক মো. বাদল মিয়া, মহিলা বিষয়ক সম্পাদক আফরোজা বেগম,আইন বিষয়ক সম্পাদক মো. নাসির উদ্দিন, আন্তর্জাতিক সম্পাদক মো. আকমল হোসেন, শিক্ষা ও সমাজ কল্যাণ সম্পাদক মো. মজিবুর রহমান, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মো. জমশেদ আলী, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. সরোয়ার জাহান সুমন, দপ্তর সম্পাদক মোঃ ইলিয়াস মিয়াসহ প্রমুখ।

উল্লেখ্য যে, জাতীয় পাওয়ার গ্রিড (পিজিসিবি) শ্রমিক কর্মচারী লীগ যার রেজিস্ট্রেশন নং নাম্বার বি- ২১৭৯ এর গত ০৪-১২-২০২২ তারিখ অনুষ্ঠিত নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় ১৮ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি গঠিত হয়। উক্ত নির্বাচন প্রক্রিয়ার সাধারণ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় সংসদের সংরক্ষিত কোঠার সংসদ সদস্য শামসুন্নাহার ভূঁইয়া এমপি, সদস্য, শ্রম ও জনশক্তি বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটি।

বিশেষ অতিথি ছিলেন জাতীয় শ্রমিক লীগের সিনিয়র সহ-সভাপতি মো. হাবিবুর রহমান আকন্দ, ট্রেড ইউনিয়ন ও শ্রমিক কল্যাণ বিষয়ক সম্পাদক মো. লুৎফুর রহমান, জাতীয় শ্রমিক লীগ ঢাকা মহানগর উত্তরের যুগ্ম সাধারণ সম্পাদক মো. আনোয়ার হোসেন মনির। জাতীয় পাওয়ার গ্রিড (পিজিসিবি) শ্রমিক কর্মচারী লীগ এর উপদেষ্টা হিসেবে আছেন জাতীয় শ্রমিক লীগের সাবেক সহ-সভাপতি ও জাতীয় বিদুৎ শ্রমিক লীগের সভাপতি, বাংলাদেশ জাতীয় ভলিবল দলের সাবেক অধিনায়ক মো. জহিরুল ইসলাম চৌধুরী ।