ঢাকা | মে ২১, ২০২৪ - ১২:৫৫ অপরাহ্ন

শিরোনাম

চাটখিলে মোহাম্মদীয়া মাদ্রাসায় বই বিতরণ ও স্বারক প্রদান

  • আপডেট: Saturday, January 14, 2023 - 11:49 am
  • পঠিত হয়েছে: 73 বার

নিছ আহম্মদ হানিফ,নোয়াখালী চাটখিল প্রতিনিধি:
নোয়াখালীর চাটখিল উপজেলার হাট পুকুরিয়া ইউনিয়নের দক্ষিণ ঘাটলাবাগ মোহাম্মদীয়া নূরানী হাফেজিয়া ও এতিমখানা মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে নতুন বই বিতরণ ও সবক প্রদান করা হয়েছে।

শনিবার (১৪জানুয়ারী) সকালে মাদ্রাসা ও মসজিদ মাঠে বই বিতরণ ও স্বারক অনুষ্ঠানে মাদ্রাসার সভাপতি নূরুল আমিন পাটোয়ারীর সভাপতিত্বে মঞ্জুর হোসেন বাবুর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের রমনা-হাতিরঝিল থানার সিনিয়র সহ-সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক মোঃ আবুল কাশেম।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ঢাকা মটরপার্টস ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি বিশিষ্ট সমাজ সেবক সাঈদুর রহমান সাঈদ, অত্র মাদ্রাসার প্রধান পৃষ্ঠপোষক ও প্রতিষ্ঠাতা, দক্ষিণ ঘাটলাবাগ মহিলা মাদ্রাসা ও আব্দুস সাত্তার কমিনিউটি ক্লিনিকের সভাপতি আব্দুস সাত্তার, ৭নং হাট পুকুরিয়া ঘাটলাবাগ ইউনিয়নের চেয়ারম্যান এ এইচ এম বাকী বিল্লাহ, খোয়াজের ভিটি ফাজিল (ডিগ্রী) মাদ্রাসার সিনিয়র শিক্ষক মাওলানা নুরুল হুদা, বিশিষ্ট সমাজ সেবক ও দলিল লেখক হাজী নুর হোসেন হারুন প্রমূখ।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা আব্দুর রশিদ, বীর মুক্তিযোদ্ধা সুরুজ মিয়া, হেদায়েত উল্লাহ, জাবেদ উল্লাহ, মাদ্রাসার মুহতামিম আব্দুর রহিম মিলন সহ ঢাকা থেকে আগত বিশিষ্ট ব্যবসায়ী রাজনৈতিক ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

আলোচনা শেষে অতিথিরা শিক্ষার্থীদের মাঝে নতুন বই বিতরণ করেন । নতুন সবক প্রদান ও দোয়া পরিচালনা করেন মাওলানা নুরুল হুদা।