ঢাকা | সেপ্টেম্বর ১৯, ২০২৪ - ১০:১০ অপরাহ্ন

শহিদ ওয়াসিমের মায়ের পাশে সমন্বায়ক হাসনাত আবদুল্লাহ

  • আপডেট: Thursday, September 12, 2024 - 5:46 am
  • পঠিত হয়েছে: 18 বার

টাচ নিউজ: বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে শহীদ কক্সবাজারের পেকুয়া উপজেলার ওয়াসিম আকরামের মায়ের সঙ্গে সাক্ষাৎ করেছেন কেন্দ্রীয় সমন্বয়ক হাসনাত আবদুল্লাহ।

বুধবার (১১ সেপ্টম্বর) সন্ধ্যার ৭টায় পেকুয়া উপজেলা সদর ইউনিয়নের মেহেরনামা গ্রামে শহীদ ওয়াসিমের গ্রামের বাড়িতে পরিবারের সদস্যদের সঙ্গে সাক্ষাৎ করে অর্থ সহায়তা প্রদান করেন তিনি। এর আগে শহীদ ওয়াসিমের কবর জিয়ারত করেন সমন্বয়কসহ শিক্ষার্থীরা।

এ সময় হাসনাত আবদুল্লাহ শহীদ ওয়াসিমের পরিবারের সদস্যদের সমবেদনা জানিয়ে বলেন, ওয়াসিমদের আত্মত্যাগের মাধ্যমে আজকের নতুন বাংলাদেশ পেয়েছি। বৈষম্যবিরোধী আন্দোলনে আমাদের পরিচয় ছিল ফ্যাসিস্টদের বিরুদ্ধে একটি আন্দোলন। বিজয়ের পরও আামাদের পরিচয় হবে আওয়ামী ফ্যাসিস্টদের ১৭ বছরের ঝঞ্ঝাট নিধন ও রাষ্ট্র পুনর্গঠনে একই যাত্রী।

চট্টগ্রামের সমন্বয়ক খান তালাত মাহমুদ রাফি বলেন, আমাদের এ বিপ্লব এখনো অব্যাহত আছে। যতদিন স্বপ্নের বাংলাদেশ গঠন না হবে ততদিন চলবে। প্রজন্ম থেকে প্রজন্ম এ বিপ্লব রাষ্ট্রের প্রয়োজনীয় সংস্কারে উল্লেখযোগ্য ভূমিকা রাখবে।

এ সময় উপস্থিত ছিলেন বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সহযাত্রী আকিল, মোহাম্মদ বেলাল, মুজিবুল হক, মোহাম্মদ সাকিব, হিরন সরওয়ার, মোহাম্মদ জিহাদ প্রমুখ।