ঢাকা | অক্টোবর ১৮, ২০২৪ - ৫:২৫ অপরাহ্ন

গণপূর্তের দুর্নীতিবাজ নির্বাহী প্রকৌশলী মোঃ আবুল কালাম আজাদকে বদলী

  • আপডেট: Monday, October 7, 2024 - 8:49 am
  • পঠিত হয়েছে: 33 বার

টাচ নিউজ: অবশেষে বুয়েটের সাবেক ছাত্রলীগ নেতা গণপূর্তের বেপোরোয়া দুর্নীতিবাজ নির্বাহী প্রকৌশলী মোঃ আবুল কালাম আজাদকে ঢাকা হতে গাইবান্ধা গণপূর্ত বিভাগে বদলী করা হয়েছে।

গত ০২ অক্টোবর গণপূর্ত অধিদপ্তরের প্রধান প্রকৌশলী মোঃ শামীম আখতারের স্বাক্ষর করা অফিস আদেশে তাকে বদলী করা হয়।

জানা গেছে, ফ্যাসিবাদ সরকারের সময় বুয়েটের সাবেক ছাত্রলীগ নেতা পরিচয় দিয়ে গোটা গণপূর্ত অধিদপ্তর দাপিয়ে বেড়িয়েছেন। মতিঝিল গণপূর্ত বিভাগ কে বানিয়েছেন দুর্নীতির স্বর্গ রাজ্য প্রধান প্রকৌশলীর প্রজ্ঞাপন অমান্য করে এলটিএম পদ্ধতির পরিবর্তে ওটিএম পদ্ধতিতে দরপত্র আহবান করে পছন্দের ঠিকাদারদের কাজ দিয়ে মোটা কমিশন বানিজ্য হাতিয়ে নিয়েছেন কোটি কোটি টাকা অন্য দিকে গোপালীদের কাজ দিয়ে ফ্যাসিবাদ সরকারের দোসরদের করছেন প্রতিষ্ঠিত যাতে তারা এই সকল অর্থ হেফাজত ইসলাম দমনে ও ছাত্র হত্যা দমনে কাজে লাগতে পারেন। মতিঝিল গণপূর্ত বিভাগে আওয়ামীলীগ ছাড়া অন্য কোন লোক কোন কাজ পেতে এ যেন অজব এক গণপূর্ত বিভাগ সবার থেকে আলাদা নিয়মে চলত।

আরও জানা গেছে, মতিঝিল গণপূর্ত বিভাগের অধীন সরকারি কর্মকর্তা ও কর্মচারীদের বসবাস করার কোয়ার্টার থাকায় নির্বাহী প্রকৌশলী আজাদ অবৈধভাবে রুম উঠিয়ে ভাড়ার দেওয়ার ও ফ্ল্যাট মেরামত না করে কোটি কোটি টাকা হাতিয়ে নিয়েছেন বলে একাধিক এলোটিগন অভিযোগ করেন। এই সাবেক ছাত্রলীগ নেতা ছাত্র আন্দোলনের সময় স্থানীয় কমিশনার রতন কে পাচ কোটি টাকার কাজ দিয়ে পুরো টাকা রতন কমিশনার কাকরাইল, পল্টন, প্রেসক্লাব এলাকায় ছাত্র হত্যায় কাজে লাগান। এই রকম ছাত্র হত্যাকারী সাবেক ছাত্রলীগ নেতাকে গাইবান্ধা বদলী করলেই যথেষ্ট তার বিরুদ্ধে তদন্ত করে আইনের আওতায় আনার জন্য সুশীল সমাজ আহবান করেছেন অন্যথায় রাজপথে নামতে ছাত্র- জনতা ও সুশীল সমাজ বাধ্য হবেন।এ বিষয়ে তার মন্তব্য জানতে বার বার ফোন দিলেও তিনি তা রিসিভ করেননি।