ঢাকা | মে ২৭, ২০২৪ - ৮:৫৪ অপরাহ্ন

শিরোনাম

ব্যারিস্টার খোকনের অব্যাহতি পত্র প্রত্যাহারে তার নির্বাচনী নোয়াখালী-১ আসনে বিএনপি’র বাঁধ ভাঙ্গা উল্লাস

  • আপডেট: Saturday, May 4, 2024 - 6:33 pm
  • পঠিত হয়েছে: 48 বার

আনিছ আহম্মদ হানিফ,চাটখিল উপজেলা প্রতিনিধি:

নোয়াখালীর চাটখিল সোনাইমুড়ীতে ব্যারিস্টার এ এম মাহবুব উদ্দিন খোকনের নির্বাচনী এলাকা নোয়াখালী-১ আসনের বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের মধ্যে বাঁধভাঙ্গা উল্লাস লক্ষ্য করা যাচ্ছে।
জানা যায়, গত ২৫এপ্রিল বিএনপি’র মহাসচিব, জাতীয় স্থায়ী কমিটির সিনিয়র সদস্য ড. আব্দুল মঈন খান ও আমির খসরু মাহমুদ চৌধুরীর এর উপস্থিতিতে সিনিয়র আইনজীবীদের সাথে আলোচনার ভিত্তিতে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সম্মতিতে অব্যাহতি পত্র প্রত্যাহার করার চূড়ান্ত সিদ্ধান্ত গৃহীত হয়েছে।
বিষয়টি ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকনকে অবগত করেন জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের কেন্দ্রীয় কমিটির দপ্তর সম্পাদক মো. জিয়াউর রহমান।

খবরটি শোনা মাত্রই ব্যারিস্টার এ এম মাহবুব উদ্দিন খোকনের নির্বাচনী এলাকা নোয়াখালী-১ (চাটখিল সোনাইমুড়ী) আসনের বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের মধ্যে দেখা যায় আনন্দের জোয়ার।

এছাড়াও সামাজিক যোগাযোগ মাধ্যমে নেতাকর্মীরা তাদের আনন্দ অনুভূতি প্রকাশ করে চলছে।
এই ব্যাপারে ব্যারিস্টার মাহাবুবউদ্দিন খোকন । এর সাথেসাণঃ টেলিফোনে তার প্রতিক্রিয়া জানতে চাইলে তিনি বলেন আমি জাগো দল থেকে বিএনপি করি বিএনপি আমার ঠিকানা দলের অভ্যন্তরে একটি কুচুক্রি মহল আমার প্রতিনিয়ত মিথ্যা ষড়যন্ত্র করে আমাকে পরিবার থেকে দূরে রাখতে চায় কিন্তু তাদের সে চেষ্টা সফল হয় নাই কারণ দলের বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনব তারেক রহমান ভালোভাবে আমার ব্যাপারে জানেন আমি দলের সাথে বিশ্বাস ঘাতকতা করি নাই সব সময় দলের প্রতি আস্থা বিশ্বাস রেখে আমি কাজ করেছি সেই কারণে বল আমাকে বারবার করেছে আমার এই জন প্রিয়তা দেখে ষড়যন্ত্রকারীরা তাদের চক্রান্ত অব্যাহত রাখে এতে আমি বিচলিত নয় দেশনেত্রী বেগম খালেদা জিয়াও জনাব তারেক রহমান সাহেব আমাকে যখন দলের যে দায়িত্ব দিবে আমি জীবন বাজি রেখে পালন করব।