ঢাকা | মে ২৭, ২০২৪ - ১২:১৩ পূর্বাহ্ন

শিরোনাম

‘’তাপদাহে অতিষ্ট মানুষের মাঝে বাংলাদেশ সিভিল রাইটস্ সোসাইটির পানি ও স্যালাইন বিতরণ”

  • আপডেট: Saturday, May 4, 2024 - 8:57 am
  • পঠিত হয়েছে: 50 বার

টাচ নিউজ ডেস্ক: তাপদাহে অতিষ্ট সাধারণ মানুষের মাঝে স্বস্তি ফিরিয়ে দিতে নগরীতে বাংলাদেশ সিভিল রাইটস্ সোসাইটির পানি ও স্যালাইন বিতরণ।

আজ ২ মে বেলা ১২টায় জাতীয় প্রেসক্লাবের সামনে জাতীয় মানবাধিকার সংগঠন বাংলাদেশ সিভিল রাইটস্ সোসাইটি-বিসিআরএস এর উদ্যোগে দেশে চলমান তিব্র তাপদাহে অতিষ্ট মেহনতি, দিনমজুর, রিক্সা ও ভ্যান চালকসহ সাধারণ পথচারীদের মাঝে সামান্য স্বস্তি ফিরিয়ে দিতে বাংলাদেশ সিভিল রাইটস সোসাইটির উদ্যোগে নগরীতে পানি ও স্যালাইন বিতরণ কর্মসূচির উদ্বোধন করা হয়।

কর্মসূচি উদ্বোধন করেন বাংলাদেশ সিভিল রাইটস্ সোসাইটির চেয়ারম্যান সাংবাদিক ও মানবাধিকার কর্মী জাকির হোসেন। এসময় সোসাইটির নির্বাহী পরিচালক এস এম তাজুল ইসলাম ও পরিচালক হুমায়ুন কবির, প্রদীপ কুমার পাল, মোঃ রেজাউল করিমসহ অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সিনিয়র সাংবাদিক কায়কোবাদ মিলন, গোলাম মোস্তফা দ্রুব, রাজু হামিদ, মর্তুজা সাঈদ টিসু, সাখাওয়াত মঈন চৌধুরী, লায়ন মনোয়ারা বেগম, সুজন মাহমুদ। সোসাইটির নেতৃবৃন্দের মধ্যে আরো উপস্থিত ছিলেন মোঃ হুমায়ুন কবির, কাজী ফখরুল ইসলাম, এস এ আলমগীর, মোঃ ফরহাদ হোসেন, বদিউল আলম চৌধুরী প্রমুখ।

বাংলাদেশ সিভিল রাইটস্ সোসাইটির চেয়ারম্যান জাকির হোসেন কর্মসূচির উদ্বোধন করে বলেন, দেশে চলমান তীব্র তাপপ্রবাহে দেশবাসী অতিষ্ট। বিশেষ করে খেটে খাওয়া মেহনতি, দিনমজুর, রিক্সা-ভ্যান চালক ও সাধারণ মানুষদের সামান্য স্বস্তি ফিরিয়ে দেওয়ার জন্য বিশুদ্ধ পানি ও স্যালাইন বিতরণ কর্মসূচি গ্রহণ করেছি।

তিনি বলেন, রাজধানী ঢাকার গাবতলি, মিরপুর-১০, মহাখালী ও জাতীয় প্রেসক্লাবের সামনে সোসাইটির নেতৃবৃন্দ প্রায় ৪ হাজার বোতল বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ করা হয়েছে। উক্ত কর্মসূচি অব্যাহত থাকবে বলে জানান।