ঢাকা | মে ২৮, ২০২৪ - ৪:২২ পূর্বাহ্ন

শিরোনাম

চাটখিলে স্বামী স্ত্রীর পারিবারিক কলহে স্ত্রীর হাতে স্বামী খুন

  • আপডেট: Friday, March 22, 2024 - 7:14 pm
  • পঠিত হয়েছে: 83 বার

আনিছ আহম্মদ হানিফ, চাটখিল প্রতিনিধি  : চাটখিলে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া চলাকালে ইলিয়াস হোসেন (৩৫) নামের ওমান প্রবাসী এক যুবকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় নিহতের স্ত্রী বিবি ফাতেমা সোনিয়াকে (২৫) আটক করেছে পুলিশ।
শুক্রবার (২২ মার্চ) দুপুর আড়াইটার দিকে পরকোট ইউনিয়নের উত্তর রামদেবপুর ঘাসিবাড়িতে এ ঘটনা ঘটে।
ইলিয়াস হোসেন উত্তর রামদেবপুর গ্রামের ঘাসিবাড়ির মোহাম্মদ মিয়ার ছেলে। গত চাটখিল প্রতিনিধি ৪ ফেব্রুয়ারি নিহত ইলিয়াস ওমান থেকে ছুটিতে দেশে আসেন।
নিহতের বড় ভাই আবদুল মতিন (৪৩) বলেন, দুপুরে জুমার নামাজ পড়েন আমার ছোট ভাই ইলিয়াস হোসেন। পরে ঘরে গিয়ে পারিবারিক কলহের জেরে স্ত্রী সেনিয়ার সঙ্গে ঝগড়া করেন। এসময় স্বামী স্ত্রীর ধস্তাধস্তির আওয়াজ শুনে আওয়াজ শুনে তার কক্ষে গিয়ে ইলিয়াসকে নিস্তেজ অবস্থায় পড়ে থাকতে দেখেন। বাড়ির লোকজন তাকে উদ্ধার করে চাটখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক ইলিয়াস কে মৃত ঘোষণা করেন।
নিহতের পারিবারিক সূত্র জানায়, সাত বছর আগে ফেনীর ছাগলনাইয়ার পশ্চিম পাঠানগড় গ্রামের ইন্দুর ভান্ডার বাড়ির আহসান উল্লাহর মেয়ে বিবি ফাতেমা সোনিয়াকে বিয়ে করেন ইলিয়াস। তাদের সংসারে চার ও এক বছরের দুটি ছেলে সন্তান রয়েছে। ইলিয়াসের পরিবার জানায় বিয়ের পর থেকে তার স্ত্রী বিবি ফাতেমা সোনিয়া বাবা-মা ও ভাইদের থেকে আলাদা করতে সবসময় ইলিয়াসের সঙ্গে স্ত্রী কলহে লিপ্ত থাকতেন ।
চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ ইমদাদুল হক বলেন, নিহত ইলিয়াসের পরিবার বাদী হয়ে ৩০২ধারায় হত্যা মামলা দায়ের করেন জিজ্ঞাসাবাদের জন্য মৃতের স্ত্রীকে আটক করা হয়েছে।