ঢাকা | মে ২৮, ২০২৪ - ৪:৫৬ পূর্বাহ্ন

শিরোনাম

চাটখিলে ইউপি চেয়ারম্যানকে প্রাণনাশের হুমকির অভিযোগ

  • আপডেট: Thursday, March 7, 2024 - 4:28 am
  • পঠিত হয়েছে: 88 বার

আনিছ আহম্মদ হানিফ,চাটখিল (নোয়াখালী) প্রতিনিধি:

নোয়াখালীর চাটখিলে এক ইউপি চেয়ারম্যানকে প্রাণনাশের হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে। আজ মঙ্গলবার (৫ মার্চ) বিকেলে উপজেলার ৫ নম্বর মোহাম্মদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মেহেদী হাসান বাহালুল নিজ কার্যালয়ে সংবাদ সম্মেলন করে এই অভিযোগ করেন।

তিনি অভিযোগ করে বলেন, ‘গতকাল সোমবার (৪ মার্চ) একটি রাজনৈতিক সভা চলাকালীন সময়ে মাননীয় প্রধানমন্ত্রীর সাবেক ব্যক্তিগত সহকারী মো. জাহাঙ্গীর আলম আকস্মিক ফোন করে আমাকে অকথ্য ভাষায় গালিগালাজ এবং অশালীন আচরণ করতে থাকেন। এছাড়াও আমাকে যেকোনো সময় তুলে নিয়ে মেরে ফেলার হুমকি দেন।
সংবাদ সম্মেলনে মো. মেহেদী হাসান বাহালুল আরো বলেন, ‘আমি জনগণের নির্বাচিত চেয়ারম্যান। আমার বাবা বীর মুক্তিযোদ্ধা মরহুম আতিক উল্যাহ বিএসসি এই ইউনিয়ন পরিষদের পরপর কয়েকবার নির্বাচিত চেয়ারম্যান ছিলেন। এ ছাড়াও আমার বাবা দীর্ঘ ২৭ বছর পর্যায়ক্রমে চাটখিল উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সভাপতির দায়িত্ব পালন করেছেন। আমিও আমার বাবার ন্যায় সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে যাচ্ছি। আমি অত্যান্ত ব্যথিত ও ভীতসন্ত্রস্ত হয়ে আপনাদের সম্মুখে হাজির হয়েছি।’ আমি নাকি তাকে কোথায় দুর্নীতিবাজ বলেছি! গালাগালির সময় এরকমও কথা বলছে বলেও উপস্থিত সাংবাদিকদেরকে এই ইউপি চেয়ারম্যান জানান। তবে এখনো তিনি এই বিষয়ে আইনগত কোনো ব্যবস্থা নেননি।

মোহাম্মদপুর ইউনিয়নের সর্বস্তরের জনগণের আয়োজনে সংবাদ সম্মেলন অনুষ্ঠানে ইউপি চেয়ারম্যান মো. মেহেদী হাসান বাহালুল ছাড়াও মোহাম্মদপুর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান ও ৭ নম্বর ওয়ার্ডের মেম্বার মো. জাফর ইসলামসহ মোহাম্মদপুর ইউপির মেম্বারগণ উপস্থিত ছিলেন।
এই ঘটনার বিস্তারিত জানতে প্রধানমন্ত্রীর সাবেক ব্যক্তিগত সহকারী জাহাঙ্গীর আলম কে জিজ্ঞাসা করলে তিনি তার বিরুদ্ধে আনিতো অভিযোগ অস্বীকার করেন তিনি বলেন আমি ফোন করে বাহালুল চেয়ারম্যান কে জিজ্ঞেস করেছি তুমি আমার বিরুদ্ধে কেন মিথ্যা সমালোচনা কর আমি তাকে কোন ধরনের হুমকি দিনাই এ ব্যাপারে চাটখিল পৌরসভা ও উপজেলা আওয়ামী লীগের একাংশ নেতৃবৃন্দ প্রধানমন্ত্রী সাবেক ব্যক্তি ও সহকারী জাহাঙ্গীর আলমের বিরুদ্ধে আনীত মিথ্যা অভিযোগের বিরুদ্ধে সাংবাদিক সম্মেলন করে তীব্র নিন্দা জ্ঞাপন করেন