ঢাকা | মে ২৮, ২০২৪ - ৩:৪৬ পূর্বাহ্ন

শিরোনাম

চাটখিলে ৭ মামলার ওয়ারেন্ট ভুক্ত আসামি গ্রেফতার

  • আপডেট: Sunday, January 28, 2024 - 5:50 pm
  • পঠিত হয়েছে: 94 বার

আনিছ আহম্মদ হানিফ,চাটখিল উপজেলা প্রতিনিধি:
নোয়াখালীর চাটখিল থানা পুলিশের বিশেষ অভিযান পরিচালনা করে দীর্ঘদিন পলাতক থাকা একাধিক মামলার ওয়ারেন্ট ভুক্ত এক আসামিকে গ্রেফতার করা হয়েছে।
রবিবার ২৮জানুয়ারী বিকেলে গ্রেফতারকৃত আসামিকে কোটে প্রেরণ করা হয়। গতকাল শনিবার দিবাগত রাতে আসামিকে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়েছে।
গ্রেফতারকৃত আসামী সুমন( ৩৩) উপজেলার ভীমপুর গ্রামের আবুল হোসেনের ছেলে।
এসআই (নিঃ) সেকেন্ড অফিসার মোহাম্মদ আল আমিন এসআই নুরুন্নবী এসআই মিঠুন চক্রবর্তী সঙ্গীয় ফোর্স পৌরসভার ভীমপুর গ্রামে আসামিকে আটক করেন এসআই আলামিন বলেন আটককৃত সুমনের বিরুদ্ধে আদালতে ওয়ারেন্টভুক্ত জিআর ৭মামলার পলাতক সে আসামী। পুলিশ তাকে অনেক দিন থেকে গ্রেফতারের চেষ্টা চালায় গতকাল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি সুমন এলাকায় অবস্থান করছে। সংবাদ পাওয়ার সাথে সাথে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করতে সক্ষম হয়েছি।
চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ ইমদাদুল হক সাংবাদ কর্মীদের জানান ওয়ারেন্ট ভুক্ত আসামী এলাকায় অবস্থান করছে এই খবর নিশ্চিত হয়ে থানা থেকে চৌকস অফিসারদের টিম পাঠাই তিনি আরো বলেন সুমন ৭ মামলার জিআর ওয়ারেন্ট ভুক্ত আসামি। রবিবার বিকেলে গ্রেফতারকৃত আসামিকে নোয়াখালী জেলা আদালতে প্রেরণ করি বিজ্ঞ আদালত আসামিকে জেলহাজতে প্রেরণ করে।