ঢাকা | মে ২৬, ২০২৪ - ৮:১৩ অপরাহ্ন

শিরোনাম

চাটখিল হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টারে ভ্রাম্যমান আদালতের অভিযান

  • আপডেট: Monday, January 22, 2024 - 1:10 pm
  • পঠিত হয়েছে: 102 বার

আনিছ আহম্মদ হানিফ,চাটখিল উপজেলা প্রতিনিধি:
নোয়াখালী চাটখিল উপজেলা সদরে সরকারি নির্দেশনা মোতাবেক ভ্রাম্যমান আদালত পরিচালনা করে আল বারাকা হাসপাতাল
দি কম্পিউটার ডাগনেস্টিক সেন্টার( সি ডি সি ও আল বারাকা হাসপাতাল সরকারি নিয়ম অনুযায়ী হাসপাতালে ত্রুটিপূর্ণ কাগজপত্র ঠিক না থাকায় উভয় প্রতিষ্ঠানে কে ৫০০০ হাজার টাকা করে জরিমানা করা হয়

নোয়াখালীর চাটখিলে ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়ে দুটি বেসরকারি হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টার কে ১০ হাজার টাকা জরিমানা করেছেন।
উপজেলার পৌর বাজারে এসব বেরসকারি হাসপাতালে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করেন চাটখিল উপজেলা সহকারী কমিশনার ভূমি আকিব ওসমান।আরো উপস্থিত ছিলেন
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার শহিদুল আলম নয়ন, উপজেলা স্যানিটারি ইন্সপেক্টর নজরুল ইসলামসহ আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।

উপজেলা সহকারী কমিশনার ভূমি আকিব ওসমান বলেন স্বাস্থ্যমন্ত্রী মহোদয়ের নির্দেশনার আলোকে স্বাস্থ্য বিভাগ  চাটখিল উপজেলায় বেসরকারি ক্লিনিকে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। এ সময় ২টা হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টার সরকারি অনুমোদন পত্র দেখাতে না পারায় পাঁচ হাজার টাকা সতর্কতামূলক জরিমানা করা হয়েছে। সেই সাথে কাগজপত্র পরিপূর্ণ করার জন্য এক মাসের সময় নির্ধারণ করে দেওয়া হয়েছে। অন্যথায় প্রতিষ্ঠানগুলোকে স্থায়ীভাবে বন্ধ করে দেওয়া হবে। তিনি আরো বলেন এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।