ঢাকা | মে ২৭, ২০২৪ - ১২:১৭ পূর্বাহ্ন

শিরোনাম

ডামি নির্বাচন বর্জন অসহযোগ আন্দোলনে জনমত সৃষ্টির লক্ষ্যে বিএনপি’র লিফলেট বিতরণ

  • আপডেট: Wednesday, December 27, 2023 - 6:41 pm
  • পঠিত হয়েছে: 106 বার

আনিছ আহম্মদ হানিফ,চাটখিল উপজেলা প্রতিনিধি:

ডামি নির্বাচন বর্জন ও অসহযোগ আন্দোলনে জনমত তৈরির লক্ষে বিএনপির কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে নোয়াখালীর চাটখিলে বিএনপির কেন্দ্রীয় কমিটির যুগ্ম-মহাসচিব নোয়াখালী-১ চাটখিল-সোনাইমুড়ী আসনের সাবেক সংসদ সদস্য ব্যারিস্টার মাহবুবউদ্দিন খোকনের নির্দেশে উপজেলায় লিফলেট বিতরণ করা হয়েছে।

বুধবার (২৭ ডিসেম্বর) সকাল ১০টায় চাটখিল বাজারে উপজেলায় বিএনপির সদস্য সচিব শাহজাহান রানা, পৌরসভা বিএনপির আহ্বায়ক শামসুল আরেফিন শামীম সদস্য সচিব আহসানুল হক মাসুদ এর নেতৃত্বে উপজেলা পৌরসভা বিভিন্ন ইউনিয়ন বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের নিয়ে চাটখিল বাজারের দোকান ও জনগণের মাঝে লিফলেট বিতরণ শেষে বিক্ষোভ মিছিল নিয়ে বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

লিফলেট বিতরণের সময় আরো উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আলা উদ্দিন ভূঁইয়া, আনিছ আহমেদ হানিফ, উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক সাইফুল ইসলাম জগলু, উপজেলা শ্রমিকদলের সদস্য সচিব মাসুদ হাজী, আইনজীবী ফোরামের নেতা এডভোকেট আনোয়ার হোসেন ভূঁইয়া, পৌরসভা মৎস্যজীবি দলের আহ্বায়ক মিলন, ছাত্রদলের নেতা শাহাদাত হোসেন মুরাদ সহ উপজেলা পৌরসভা ও বিভিন্ন ইউনিয়ন বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

সংক্ষিপ্ত সমাবেশে বক্তারা বলেন, বাংলাদেশের মানুষ এই ডামি নির্বাচন ও অবৈধ নির্বাচন কমিশনারকে মানবে না। তারা এই নির্বাচনকে ঘৃণাভরে প্রত্যাখ্যান করবে। উপস্থিত নেতাকর্মীরা এসময় আজ্ঞাবহ নির্বাচন কমিশনের বিরুদ্ধে বিভিন্ন স্লোগান দেয়।