ঢাকা | মে ২৬, ২০২৪ - ৭:০৮ অপরাহ্ন

শিরোনাম

১০ জনের লিভারপুলের দুর্দান্ত জয়

  • আপডেট: Monday, August 28, 2023 - 7:18 am
  • পঠিত হয়েছে: 340 বার

টাচ নিউজ ডেস্ক : নিউক্যাসল ইউনাইটেডের মাঠে ম্যাচ লিভারপুলের। ম্যাচের ২৮ মিনিটেই লাল কার্ড পেয়ে ১০ দলের দলে পরিণত হয় অল রেডরা। অবশেষে দ্বিতীয়ার্ধে বদলি নেমে পরাজয়ের মুখ থেকে লিভারপুলকে জেতালেন দারউইন নুনেজ। উরুগুয়ের এই ফরোয়ার্ডের জোড়া গোলে নাটকীয় এক জয় পেল জার্গেইন ক্লপের দল। ইংলিশ প্রিমিয়ার লিগে গতকাল নিউক্যাসল ইউনাইটেডকে ২-১ গোলে হারিয়ছে লিভারপুল।

নিউক্যাসেলের মাঠ সেন্ট জ্যামস পার্কে ম্যাচের ২৫ মিনিটে নিজেদের ভুলে গোল হজম করে লিভারপুল। মাঝমাঠে মোহাম্মদ সালাহর ব্যাক পাস নিয়ন্ত্রণে নিতে ব্যর্থ হন অ্যালেকজান্ডার আর্নল্ড। বল ধরে এগিয়ে বক্সে ঢুকে গোলরক্ষক অ্যালিসনের দুই পয়ের মাঝ দিয়ে বল জালে জড়ান ইংলিশ ফরোয়ার্ড অ্যান্তনি গর্ডন। ১-০ গোলে এগিয়ে যায় স্বাগতিকরা। তিন মিনিট পরই লাল কার্ড পেয়ে মাঠ ছাড়েন ভার্জিল ফন ডাইক।

৮০ মিনিট পর্যন্ত ১-০ গোলে এগিয়ে থেকে প্রায় আট বছর পর লিগে লিভারপুলের বিপক্ষে জয়ের পথে ছিল নিউক্যাসল। ১ মিনিট পরই সমতায় ফেরে অ্যানফিল্ডের দলটি। নিউক্যাসল ডিফেন্ডারের ভুলে বল পেয়ে বক্সে ঢুকে নিচু শটে গোলটি করেন দারউইন নুনেজ। যোগ করা সময়ে করেন দ্বিতীয় গোল নুনেজ। এই নিয়ে টানা দ্বিতীয় জয় পেল অ্যানফিল্ডের দলটি। নির্ধারিত সময় শেষে যোগ করা সময়ের তৃতীয় মিনিটেসালাহর কাছ থেকে বল পেয়ে জয়সূচক গোলটিও করেন নুনেজ। উল্লাসে ফেটে পড়ে লিভারপুলের সমর্থকরা।

দিনের শুরুতে শেফিল্ড ইউনাইটেডের মাঠে ২-১ গোলে জেতে শিরোপাধারী ম্যানচেস্টার সিটি। অ্যাস্টন ভিলা ৩-১ গোলে হারিয়েছে বার্নলিকে।