ঢাকা | মে ২৭, ২০২৪ - ৩:১৫ পূর্বাহ্ন

শিরোনাম

প্রিমিয়ার লিগে তিনে তিন ম্যানসিটির

  • আপডেট: Monday, August 28, 2023 - 8:20 am
  • পঠিত হয়েছে: 334 বার

টাচ নিউজ ডেস্ক : নরওয়েজিয়ান ফরোয়ার্ড গোলমেশিন হিসেবে খ্যাতি পাওয়া আর্লিং হলান্ড ব্যর্থতার বৃত্ত থেকে বেরিয়ে এলেন অনেকটা সময় পর। পেনাল্টি মিসের পর অবশ্য পরে জালের দেখা পেয়েছেন তিনি। আর রদ্রির শেষ মুহূর্তের গোলে শেফিল্ড ইউনাইটেডকে ২-১-এ হারিয়ে তিনে তিন নিয়ে মাঠ ছাড়ল ম্যানচেস্টার সিটি।

শিরোপা ধরে রাখার অভিযানে আসরে প্রথম তিন ম্যাচের সবগুলো জিতে পয়েন্ট টেবিলের শীর্ষে উঠল ইত্তিহাদ স্টেডিয়ামের দলটি। ২০১৬-১৭ মৌসুমের পর প্রথমবারের মতো প্রিমিয়ার লিগে শুরুর তিন ম্যাচে জয়ের স্বাদ পেল তারা। এদিন পিঠে অস্ত্রোপচার করানোয় ডাগআউটে ছিলেন না সিটির কোচ পেপ গর্দিওলা। ম্যাচের শুরু থেকে বল দখল ও আক্রমণে আধিপত্য ছিল সিটির।

শেফিল্ডের মাঠ ব্রামাল লেন স্টেডিয়ামে ২০ মিনিটে নাথান আকে প্রতিপক্ষের জালে বল পাঠালেও অফসাইডের পতাকা তোলেন লাইন্সম্যান। সাত মিনিট পর আলভারেসের শট দারুণ দক্ষতায় ফেরান স্বাগতিক গোলরক্ষক। ৩৭ মিনিটে হলান্ডের পেনাল্টি ব্যর্থতা। পোস্টে বল মারেন নরওয়ের এই ফরোয়ার্ড। ৬১ মিনিটে হলান্ডের আরেকটি প্রচেষ্টা ব্যর্থ করে দেন গোলরক্ষক।

অবশেষে ৬৩ মিনিটে কাক্সিক্ষত গোলের দেখা পায় সিটি। বাঁ দিক থেকে জ্যাক গ্রিলিশের দারুণ ক্রসে দূরের পোস্টে লাফিয়ে পাওয়ার হেডে বল জালে পাঠান হলান্ড। এবারের প্রিমিয়ার লিগে তিন ম্যাচে হলান্ডের গোল হলো ৩টি। ৭১ মিনিটে আবার শেফিল্ডের জালে হলান্ড বল পাঠালেও অফসাইডের কারণে তা বাতিল হয়। খেলার ধারার বিপরীতে ৮৫ মিনিটে সমতায় ফেরে শেফিল্ড। বক্সের ভেতর থেকে কোণাকুণি শটে গোলটি করেন জায়ডেন বোগলে। তিন মিনিট পরই অবশ্য কাইল ওয়াকারের পাসে জটলার ভেতর থেকে জোরাল শটে লক্ষ্যভেদ করেন রদ্রি।