ঢাকা | মে ২১, ২০২৪ - ২:০৪ অপরাহ্ন

শিরোনাম

শেখ হাসিনার নেতৃত্বই ঘুরে দাঁড়ানোর শক্তি, সাহস : মসিক মেয়র

  • আপডেট: Sunday, August 27, 2023 - 5:01 am
  • পঠিত হয়েছে: 86 বার

টাচ নিউজ ডেস্ক : মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড ময়মনসিংহ মেডিকেল কলেজ ও হাসপাতাল শাখা আয়োজিত আলোচনা সভা ও বঙ্গবন্ধুর জীবনী নিয়ে তথ্যচিত্র প্রদর্শন অনুষ্ঠান গতকাল অনুষ্ঠিত হয়েছে। ময়মনসিংহ মেডিকেল কলেজর কনফারেন্স রুমের এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র মোঃ ইকরামুল হক টিটু। জাতীয় শোক দিবস উপলক্ষ্যে গতকাল (২৬ আগস্ট) বেলা ১১টায় এই অনুষ্ঠান শুরু হয়।

এ সময় মসিক মেয়র ইকরামুল হক টিটু বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ যখন অপ্রতিরোধ্য গতিতে এগিয়ে চলেছে তখন স্বাধীনতা বিরোধী শক্তি ও তাদের আন্তর্জাতিক দোসররা দেশকে পিছিয়ে দেয়ার চেষ্টায় তৎপর। এ জন্য বঙ্গবন্ধুর আদর্শ ও মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ হয়ে সুখি সমৃদ্ধ সোনায় বাংলা গড়ায় নিজেদের নিয়োজিত করতে হবে।

মেয়র তার বক্তব্যে পদ্মাসেতু, মেট্রোরেল, এক্সপ্রেসওয়েসহ শিক্ষা, কৃষি, ও বিভিন্ন ক্ষেত্রের উন্নয়নে মাননীয় প্রধানমন্ত্রীর উদ্যোগকে অসামান্য অবদান বলে ব্যক্ত করেন। তিনি দেশের উন্নয়নকে তুলে ধরেন। তিনি বলেন, শেখ হাসিনার নেতৃত্বে আমরা ঘুরে দাঁড়ানোর শক্তি, সাহস পেয়েছি। আমাদের অগ্রযাত্রা কেউ রুখতে পারবে না।

ময়মনসিংহ মেডিকেল কলেজ ও হাসপাতাল শাখা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি ফরহাদ আলম খান সোহেল এর সভাপতিত্বে গেষ্ট অব অনার হিসেবে বক্তব্য রাখেন ময়মনসিংহ মেডিকেল কলেজের উপাধ্যক্ষ অধ্যাপক ডাঃ মোঃ আব্দুল মান্নান মিয়া। এ ছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ মেডিকেল এসোসিয়েশনের সাধারণ সম্পাদক ডাঃ এইচ এ গোলন্দাজ তারা, জেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড এর সভাপতি হুমায়ুন রশিদ সোহাগ, জেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সাধারণ সম্পাদক মোঃ রিয়াদুল ইসলাম রানা, পেশাজীবী মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সভাপতি এ বি এম ফজলে রানা, মেডিকেল কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ আব্দুল্লাহ আল হাসান প্রমুখ।