ঢাকা | মে ২৮, ২০২৪ - ৪:২৬ পূর্বাহ্ন

শিরোনাম

চাটখিলে জমি নিয়ে বিরোধের জেরে সন্ত্রাসী হামলার ঘর বাড়িতে হামলা

  • আপডেট: Saturday, June 24, 2023 - 11:36 am
  • পঠিত হয়েছে: 65 বার

আনিছ আহম্মদ হানিফ,চাটখিল উপজেলা প্রতিনিধিঃ নোয়াখালীর চাটখিলে জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষ সামসুর রহমান খোকন গং এর বিরুদ্ধে সন্ত্রাসী হামলার অভিযোগ করেছে ব্যবসায়ী আব্দুল মালেক।
গতকাল বিকেলে উপজেলার ৮নং নোয়াখলা ইউনিয়নের সরদার বাড়িতে এই ঘটনা ঘটে।
থানায় অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার নোয়াখলা ইউনিয়নের মৃত নুর মোহাম্মদ এর ছেলে, আব্দুল মালেক (৫৩) এর সাথে একই গ্রামের মৃত আলী হোসেনের ছেলে, সামসুর রহমান খোকনের সাথে জমি নিয়ে দীর্ঘদিন যাবত বিরোধ চলে আসছে। তারি ধারাবাহিকতায় নূর মোহাম্মদ খোকন আব্দুল মালেকের বিরুদ্ধে নোয়াখালী বিজ্ঞ আদালতে এল এস টি মামলা দায়ের করেন। আদালত উভয় পক্ষের দলিলাদি পর্যালোচনা করে বিজ্ঞ আদালত আব্দুল মালেক এর পক্ষে উক্ত মামলায় রায় দেন। রায় পরবর্তী গত ২১শে জুন চাটখিল থানার সমন্বয়ে এলাকার গণ্যমান্য ব্যক্তির মধ্যস্থতায় আমিন দ্বারা আব্দুল মালেকের পৈতৃক ও ক্রয় কৃত সম্পত্তি পরিমাপ করিয়া বুঝাইয়া দেন। আদালতের রায়ের প্রতি অসন্তুষ্ট হয়ে গতকাল দ্বি- প্রহরে শামসুর রহমান খোকনের ছেলে কিশোর গ্যাং এর সদস্য মোঃ শ্রাবণ (২২) দেশীয় অস্ত্র নিয়ে আব্দুল মালেকের বসত ঘরে হামলা চালিয়ে ভাঙচুর করে। সেই সাথে পরিমাপকৃত সীমানা পিলার উপড়ে ফেলে। এমতবস্তায় আব্দুল মালেক এর পরিবার নিরাপত্তাহীনতায় ভুগছেন উক্ত ঘটনার জন্য আব্দুল মালেক চাটখিল থানায় মামলা দায়ের করেন

এই বিষয়ে সত্যতা স্বীকার করে সামসুর রহমান খোকন জানান আমি আদালতে এল এস টি মামলা দায়ের করেছি। আদালত আমার বিপক্ষে রায় দেওয়ায় আমি রায়ের বিরুদ্ধে আপিল করেছি।

মামলা তদন্তকারী কর্মকর্তা চাটখিল থানা পুলিশের উপপরিদর্শক মাসুদ আলম সুমন অভিযোগের বিষয়টি নিশ্চিত করে সাংবাদিকদের বলেন এই বিষয়ে আমরা তদন্তপূর্বক দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করব।