ঢাকা | মে ২১, ২০২৪ - ১:২১ অপরাহ্ন

শিরোনাম

চাটখিলে যুবককে পিটিয়ে ২০ হাজার টাকা ছিনিয়ে নিয়েছে সন্ত্রাসীরা

  • আপডেট: Monday, April 24, 2023 - 5:29 pm
  • পঠিত হয়েছে: 71 বার

আনিছ আহম্মদ হানিফ,চাটখিল উপজেলা প্রতিনিধি: নোয়াখালীর চাটখিল উপজেলার ৩নং পরকোট ইউনিয়নের পশ্চিম পরোকোটে সায়মুর (১৮) নামের এক যুবককে মধ্যযুগীয় কাদায় পিটিয়ে মারাত্মক আহত করেছে সন্ত্রাসীরা। এ সময় সন্ত্রাসীরা সায়মুরের পকেটে থাকা ২০ হাজার টাকা, ছিনিয়ে নেওয়ার অভিযোগ পাওয়া গেছে।

ঘটনার বিবরনে জানা যায়,গত ২৩ এপ্রিল রোববার বিকেলে সায়মুর চাটখিল থেকে তার পিতা-মাতার সাথে দেখা করার জন্য, পশ্চিম পরোকোটস্থ তাদের গ্রামের বাড়ির উদ্দেশ্যে রওনা হয়। বিকেল সাড়ে ৩ টার দিকে পশ্চিম পরকোট সিরাজ মাস্টারের বাড়ির সামনে পৌঁছলে, সন্ত্রাসী সাইফুল (১৮) পিতা মোঃ খোকন,জাহিদ (২০) পিতা আবুল খায়ের,
জহির (২১) পিতা অজ্ঞাত, শিহাব (২২) পিতা বিল্লালসহ আরো কয়েকজন সন্ত্রাসী সাইফুলের পথরোধ করে। এ সময় সন্ত্রাসীরা কিল,ঘুষি ও এস এস এর পাইপ দিয়ে পিটিয়ে তাকে মারাত্মক আহত করে। সায়মুরের পকেটে থাকা ২০ হাজার টাকা এ সময় ছিনিয়ে নিয়ে যায়। সায়মুরের ডাক চিৎকারে আশেপাশের লোকজন ছুটে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়।

পরবর্তীতে খবর পেয়ে সায়মুরের পিতা মোস্তাক আহমেদ মানিক ঘটনাস্থলে এসে, মারাত্মক আহত অবস্থায় তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য চাটখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ নিয়ে যায়।
বর্তমানে সায়মুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ চিকিৎসাধীন রয়েছে। এই ঘটনায় মোস্তাক আহমেদ মানিক বাদী হয়ে চাটখিল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

এদিকে সন্ত্রাসীদের হাতে আহত সায়মুরকে দেখতে সোমবার সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ আসেন, চাটখিল পৌরসভার মেয়র নিজাম উদ্দিন। এ সময় তিনি সায়মুরের চিকিৎসার খোঁজখবর নেন। অবিলম্বে এই ঘটনার সাথে দায়ীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি প্রদানের জন্য মেয়র নিজাম উদ্দিন থানা পুলিশের প্রতি আহ্বান জানিয়েছেন।

এ বিষয়ে জানতে চাইলে চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা গিয়াস উদ্দিন সাংবাদিকদের জানান তিনি অভিযোগ প্রাপ্তির কথা স্বীকার করে বলেন, ঘটনার সাথে জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে।