ঢাকা | মে ২৮, ২০২৪ - ৫:০৭ পূর্বাহ্ন

শিরোনাম

চাটখিল মোহাম্মদপুর ইউনিয়নে একহাজার পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেন মাসুম চৌধুরী

  • আপডেট: Monday, April 17, 2023 - 6:34 pm
  • পঠিত হয়েছে: 88 বার

চাটখিল প্রতিনিধি: নোয়াখালীর চাটখিল উপজেলায় মোহাম্মদপুর ইউনিয়ন (পশ্চিম অঞ্চল) বিএনপির সাধারণ সম্পাদক পদপ্রার্থী ও উপজেলা যুবদলের সাবেক যুগ্ম সম্পাদক মোঃ মাসুম চৌধুরীর পক্ষে অসহায় হতদরিদ্র ১০০০ জনগণের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেন তার ছোট ভাই জুয়েল চৌধুরী ।

সোমবার (১৭এপ্রিল) সকাল ৯টায় অত্র ইউনিয়নের শোল্লা নিজ বাড়ীতে ঈদ উপহার শাড়ি লুঙ্গি মশারী ও শার্ট বিতরণ করা হয়।

ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইউনিয়ন বিএনপির নেতা শফি মেম্বার, আব্দুল মালেক, দুলাল মিয়া, কামরুজ্জামান, মিজানুর রহমান, আল আমিন প্রমূখ।
মাসুম চৌধুরি সাংবাদিকদেরকে ফোনে জানান তাদের পুরো চৌধুরী পরিবার ছিল সমাজের মানুষদের পাশে তার মরহুম দাদা মূখলেছূর রহমান মেম্বার তার চাচা আবু ছায়েদ চৌধুরী দীর্ঘ ১৮ বছর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তার জেটা মরহুম সিদ্দিকুর রহমান চৌধুরী ছিল ঢাকার সদরঘাট লেডিস পার্ক মার্কেটের মৃত্যুর আগ মুহূর্ত পর্যন্ত সাধারণ সম্পাদক এছাড়াও ঢাকা মহানগর সিটি কর্পোরেশনের আওতাধীন সকল মার্কেটের সাধারণ সম্পাদক ছিলেন এছাড়াও আমার বাবা বজলুর রহমান চৌধুরী চাচা ফজলুর রহমান চৌধুরী এই ইউনিয়নের বিভিন্ন প্রতিষ্ঠান ও অসহায় মানুষের পাশে থেকে সেবা করে গিয়েছেন আমি এবং আমাদের পরিবার যতদিন বেঁচে থাকব সমাজের অসহায় হতদরিদ্র মানুষের পাশে এবং সামাজিক বিভিন্ন প্রতিষ্ঠানের উন্নয়নের জন্য এই অনুদান দেওয়া অব্যাহত রাখিবো

ঈদ উপহার পেয়ে হাসিমুখে মালেক বলেন প্রত্যেক বছরের মত এবারও ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক পদপ্রার্থী মাসুম চৌধুরী ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে ইউনিয়ন বিএনপি ও অঙ্গসংগঠনের নেতা-কর্মী সহ অসহায় হতদরিদ্র মানুষের মাঝে শাড়ী লুঙ্গি শার্ট মশারী বিতরণ করছেন আমরা তার মঙ্গল কামনা করছি।
দুলাল বলেন মাসুম চৌধুরীর মতো যদি বিএনপির বিত্তবান নেতারা অসহায় মানুষের পাশে এসে সাহায্যের হাত বাড়িয়ে দিত, তাহলে সাধারণ মানুষ গুলো সুন্দর মত ঈদের আনন্দ উপভোগ করতে পারতো। আমি তার সাফল্য কামনা করছি।