ঢাকা | মে ২৮, ২০২৪ - ৩:৩৭ পূর্বাহ্ন

শিরোনাম

বুড়িচং-ব্রাহ্মণপাড়া উন্নয়ন ফোরাম এর ইফতার মাহফিল অনুষ্ঠিত

  • আপডেট: Sunday, April 16, 2023 - 3:58 pm
  • পঠিত হয়েছে: 78 বার

নিজস্ব প্রতিবেদক: আজ রবিবারে কুমিল্লা বুড়িচং উপজেলায় বন্ধন কমিউনিটি সেন্টারে অরাজনৈতিক সামাজিক সংগঠন বুড়িচং- ব্রাহ্মণপাড়া উন্নয়ন ফোরামের এর উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
অনুষ্ঠানে এড.মোহাম্মদ জহিরুল ইসলাম এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বুড়িচং-ব্রাহ্মণপাড়া উন্নয়ন ফোরামের প্রধান উপদেষ্টা এবং সাবেক বিএনপির চেয়ারপার্সন এর উপদেষ্টা,সাবেক কেন্দ্রীয় বিএনপির ভাইস চেয়ারম্যান জনাব শওকত মাহমুদ।
প্রধান অতিথির বক্তব্যে শওকত মাহমুদ বলেন, যারা আমাকে ভালোবেসে আজকে এখানে উপস্থিত হয়েছে তারা ভুল যায়গায় আসে নাই। তারা অবশ্যই সঠিক যায়গায় এসেছে। আমি যদি কখনো এই জনপদের মানুষের সেবা করার সুযোগ পাই তাহলে বুড়িচং ব্রাহ্মণপাড়ার মানুষের জন্য কর্মসংস্থানের ব্যবস্থা করবো।আরো বলেন, গণঅভ্যুত্থানের মাধ্যমে এই জালিম সরকারকে বিদায় করতে হবে। এই সরকার বিদায় না হলে খালেদা জিয়া মুক্তি পাবেনা। তারেক জিয়া মুক্তি পাবেনা। বিএনপির নির্যাতিত ৩৫ লাখ নেতাকর্মীর মিথ্যা মামলা থেকে রেহাই পাবেনা।

বুড়িচং-ব্রাহ্মণপাড়া উন্নয়ন ফোরাম এর সাধারন সম্পাদক তারিক ইমামের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, সংগঠনের উপদেষ্টা অধ্যাপক জামশেদ আলম, সংগঠনের উপদেষ্টা ইঞ্জিনিয়ার আলী হোসেন, সংগঠনের উপদেষ্টা জিলান হোসেন ভূইয়া, সংগঠনের সহ-সভাপতি ইঞ্জিনিয়ার আসাদুল নাঈম মামুন, সংগঠনের যুগ্ম সাধারণ সম্পাদক মহসিন কবির, সংগঠনের সহ-সাংগঠনিক শেখ ইমাদ উদ্দিন, প্রচার সম্পাদক জাকির হোসেন, কুমিল্লা সিটি কর্পোরেশনে কাউন্সিলর গোলাম কিবরিয়া এবং আরও উপস্থিত ছিলেন বুড়িচং,বি-পাড়া তথা কুমিল্লা ০৫ এর বিএনপি,যুবদল,ছাত্রদল, সেচ্ছাসেবক,শ্রমিকদল সহ বিএনপির সকল অঙ্গসংগঠনের তৃনমুলের নেতৃবৃন্দ।