ঢাকা | মে ২৮, ২০২৪ - ৫:১৪ পূর্বাহ্ন

শিরোনাম

সাংবাদিকদের মাঝে ঈদ উপহার বিতরণ ও মতবিনিময় সভা করেন-জাহাঙ্গীর কবির

  • আপডেট: Thursday, April 13, 2023 - 1:46 pm
  • পঠিত হয়েছে: 75 বার

আনিছ আহম্মদ হানিফ : নোয়াখালী জেলা ও চাটখিল-সোনাইমুড়ী উপজেলা কর্মরত প্রিন্ট, ইলেকট্রনিক এবং অনলাইন মিডিয়ার সাংবাদিকদের মাঝে ঈদ উপহার বিতরণ ও মতবিনিময় সভায় অনুষ্ঠিত হয়।

বৃহস্পতিবার (১৩এপ্রিল) দুপুর সাড়ে বারোটায় একটিভ ফাউন্ডেশনের কর্ণধার উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও একটিভ ফাউন্ডেশন-উপজেলা পরিষদের চেয়ারম্যান এর জম্মস্থান উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের মলংমুড়ী গ্রামে বাড়ীতে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় ও অসহায় হতদরিদ্র মানুষের মাঝে চেক প্রদান করেন আলহাজ্ব জাহাঙ্গীর কবির এবং একটিভ ফাউন্ডেশনের পক্ষ থেকে চাটখিল-সোনাইমুড়ী উপজেলা ১০০শত অসহায় হতদরিদ্র মানুষের মাঝে চেক বিতরন করা হয়।

চাটখিল মহিলা ডিগ্রি কলেজের ভাইস প্রিন্সিপাল ফারুক ছিদ্দিকী ফরহাদের সঞ্চালনায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ মাহমুদ হোসেন তরুণ, সাবেক দপ্তর সম্পাদক আহসান হাবীব সমির, জেলা প্রেসক্লাবের সাবেক সভাপতি বখতিয়ার শিকদার, দৈনিক মানব জমিন পত্রিকার স্টাফ রিপোর্টার নাছির উদ্দিন বাদল, মনিরুজ্জামান চৌধুরী, দৈনিক যায়যায় দিন পত্রিকার জেলা প্রতিনিধি মঞ্জুর আলম বুলবুল, দৈনিক ইনকিলাব পত্রিকার সোনাইমুড়ী উপজেলা প্রতিনিধি বেল্লাল হোসাইন ভূঁইয়া প্রমূখ।
দৈনিক নয়া বঙ্গবাজার পত্রিকার সম্পাদক ও প্রকাশক নুর আলম, নোয়াখালী বিএমএসএফ এর সভাপতি তাজুল ইসলাম মানিক, চাটখিল উপজেলা প্রেসক্লাবের সভাপতি মিজানুর রহমান বাবর, চাটখিল প্রেসক্লাবের সভাপতি শোয়াব হোসেন বুলু, সাধারণ সম্পাদক মামুনুর রশিদ, সোনাইমুড়ী প্রেসক্লাবের সভাপতি খোরশেদ আলম, সাধারণ সম্পাদক ইয়াকুব আলী মাহমুদ, সোনাইমুড়ী উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মানিক ভূঁইয়া, চাটখিল বিএমএসএফ এর সভাপতি মেহেদী হাসান রুবেল ভূঁইয়া, সাধারণ সম্পাদক ইয়াসিন চৌধুরী, সহ-সভাপতি সাইফুল ইসলাম রিয়াদ, চ্যানেল আইয়ের জেলা প্রতিনিধি শিহাব উদ্দিন শিবলু, যমুনা টেলিভিশনের জেলা প্রতিনিধি মোতাসিম বিল্লাহ সবুজ, সমকাল পত্রিকার জেলা প্রতিনিধি হায়দার, ৭১টিভির জেলা প্রতিনিধি মিজানুর রহমান, দৈনিক যায়যায় কাল ও তৃতীয় মাত্রা পত্রিকার জেলা প্রতিনিধি ম.ব.হোসাইন নাঈম, চাটখিল উপজেলা প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক রিয়াজ খান, স্বপন পাটোয়ারী, ইসমাইল হোসেন সজিব প্রমুখ।
জাহাঙ্গীর কবির বলেন আমি রাজনীতি করি মানুষের কল্যাণে, অসহায় হতদরিদ্র মানুষের জন্য কিছু করতে পারলে নিজে আত্মতৃপ্তি বোধ করি। চাটখিলে বিভিন্ন সামাজিক ও উন্নয়ন মূলক কাজের সাথে জড়িত এক্টিভ ফাউন্ডেশন। তিনি আরো বলেন নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনে দলীয় হাইকমান্ড যদি আমাকে যোগ্য মনে করে নৌকার দায়িত্ব দেয়, ইনশাআল্লাহ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে বিজয়ী হয়ে নোয়াখালী-১ আসন উপহার দিব।
চাটখিল উপজেলা আওয়ামীলীগের সভাপতি হওয়ার পর থেকেই ওয়ার্ড পর্যায়ে দলকে ঢেলে সাজিয়েছি। নেতাকর্মীদের যে কোনো প্রয়োজনে আমি সাহায্যে হাত বাড়িয়ে দিয়েছি। মসজিদ-মাদ্রাসা, স্কুল-কলেজ, রাস্তা-ঘাট উন্নয়ন করছি।
অপরদিকে সকাল ১০টা চাটখিল মহিলা ডিগ্রি কলেজে উপজেলা মহিলা আওয়ামীলীগের উদ্যোগে একটিভ ফাউন্ডেশনের অর্থায়নে মহিলা আওয়ামিলীগের নেতাকর্মীদের মাঝে ঈদ সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করা হয়।