ঢাকা | মে ২৮, ২০২৪ - ৩:৩৫ পূর্বাহ্ন

শিরোনাম

নবাবগঞ্জে বীর মুক্তিযোদ্ধার সন্তানের নিরাপত্তা চেয়ে পুলিশ হেড কোয়ার্টারে আবেদন

  • আপডেট: Thursday, April 13, 2023 - 4:09 pm
  • পঠিত হয়েছে: 75 বার

টাচ নিউজ ডেস্ক: ঢাকা জেলার নবাবগঞ্জ থানার চুড়াইন ইউনিয়নের মুন্সিনগর গ্রামে বীর মুক্তিযোদ্ধার সন্তানকে পূর্ব শত্রুতার জের ধরে বিভিন্নভাবে হয়রানী, মানসিক ও সামাজিক হেনস্তা এবং হুমকি প্রদান করছেন আব্দুর রাজ্জাক ওরফে টিটু নামের এক ব্যক্তি ও তার সহযোগীরা।
তাই জীবনের নিরাপত্তা ও সামাজিকভাবে শান্তিতে বসবাসের আশায় এ বিষয়ে পুলিশ হেডকোয়ার্টারে গত ৯ তারিখ রবিবার একটি অভিযোগ দিয়েছেন।  অভিযোগে জানা গেছে, গত তিন বছর যাবত কাজল হোসাইন ও তার পরিবারের বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার করে সমাজিক ভাবে সম্মানহানি করছেন আব্দুর রাজ্জাক ওরফে টিটু ও তার সহযোগীরা এবং কিছু দিন আগে তার নিকট ১ লাখ টাকা দাবি করেন টিটু। অন্যথা ভয়ানক পরিণতি হবে হলে হুমকি দেয়।

এলাকায় খোঁজ খবর নিয়ে জানা যায়, টিটু ঢাকা, মগবাজার এ তার এক আত্মীয়ের বাড়িতে বাজার-হাট ও বাড়ি দেখাশোনা (কেয়ারটেকার) করার কাজ করতো। একপর্যায়ে সে দেশবিরোধী সন্ত্রাসী সংগঠনের সাথে জড়িয়ে পড়ে যার প্রেক্ষিতে তার ওই আত্মীয় মগবাজার এলাকায় থেকে তাড়িয়ে দেয়। পরবর্তীতে সে তার নিজ এলাকায় এসে বিয়ের ঘটকালি, ইট বালু, সিমেন্ট ও জমি বিক্রির দালালি করে জীবিকা নির্বাহ করতো। বর্তমানে সে দুটো বড় মুদি দোকান ও প্রচুর অর্থ সম্পদের মালিক বলে জানাগেছে। এবং কয়েক মাস আগে সে প্রচুর অর্থ ব্যায় করে স্থানীয় মেম্বার পদেও নির্বাচন করেছে।
চুড়াইন এলাকায় তার একটি মাদক আসক্ত কিশোর গ্যাং ও মহিলা বাহিনী রয়েছে বলে  জানাগেছে। করো বিরুধ্যে অপপ্রচার চালাতে বিধবা ও স্বামীপরিত্যক্তা মহিলা বাহিনী ব্যাবহার করা হয়। এবং টিটুর বিরুদ্ধে কেউ কথা বললে তাকে উক্ত কিশোর গ্যাং এর সন্ত্রাসীদের দ্বারা দমন করা হয়।
জনমনে প্রশ্ন, সে কি কল্পকাহিনীর মত কোনো আলাদিনের চেরাগ পেয়েগেলো? যার দ্বারা হঠাৎকরে একজন কেয়ারটেকার এতকিছুর মালিক ও ক্ষমতাবান হয়েগেলো? নাকি তার পেছনে এমন কেউ আছে যারা আওয়ামীলীগ সরকারের ক্ষমতাকে অসৎ কাজে ব্যাবহার করছে নিরীহ জনগণের বিরুদ্ধে???