ঢাকা | মে ২১, ২০২৪ - ১২:৫২ অপরাহ্ন

শিরোনাম

চাটখিলে শিক্ষক সম্মেলন ও নতুন কমিটির শপথ গ্রহণ

  • আপডেট: Thursday, March 9, 2023 - 3:53 pm
  • পঠিত হয়েছে: 67 বার

আনিছ আহম্মদ হানিফ,চাটখিল উপজেলা প্রতিনিধি:

বাংলাদেশ শিক্ষক সমিতি নোয়াখালীর চাটখিল উপজেলা শাখা শিক্ষক সম্মেলন ও নতুন শিক্ষক সমিতির শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৯মার্চ) সকাল ১০টা উপজেলা পরিষদ চত্বরে মোঃ মোরশেদ আলমের সভাপতিত্বে ও সহকারী শিক্ষক লুৎফুর রহমানের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন নোয়াখালী -১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারী জাহাঙ্গীর আলম , উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও একটিভ ফাউন্ডেশন-উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর কবির, উপজেলা নির্বাহী কর্মকর্তা ইমরানুল হক ভূঁইয়া, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ভিপি নাজমুল হুদা শাকিল।
আরো বক্তব্য রাখেন পৌরসভা মেয়র ভিপি নিজাম উদ্দিন, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র মোহাম্মদ উল্লাহ পাটোয়ারী, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আহসানুল হক চৌধুরী, জেলা শিক্ষক সমিতির সাবেক সাধারণ সম্পাদক মুহাম্মদ আলমগীর, মাওলানা ওমর ফারুক, উপজেলা শিক্ষক সমিতির অর্থ সম্পাদক জসিম উদ্দিন প্রমূখ।

১৯৭১ সালে জয় বাংলা সকল জনগণের শ্লোগান ছিল। তাই জয় বাংলা শ্লোগান কে সর্বত্র ছড়িয়ে দিতে হবে।
শিক্ষকদের উদ্যোশ্যে বলেন আপনারা শিক্ষার মান উন্নয়নে আরো উদযুগি হবেন। শিক্ষার্থীদের খোঁজখবর নিবেন, তারা পড়ালেখা বাদ দিয়ে খারাপ কাজে যেন জড়িয়ে না পড়ে। শিক্ষকদের কে বলেন আপনারা স্কুলে কোন রাজনীতির সঙ্গে জড়িত হবেন না এবং শিক্ষার্থীদের কে জড়াতে দিবেন না। শিক্ষকদের দাবি দাওয়া নিয়ে সংসদ সদস্য ইব্রাহিম বলেন, বাজেট অধিবেশনে আমি বক্তব্য রাখবো, তখন আপনাদের দাবি দাওয়া নিয়ে সংসদে আলোচনা করবো ইনশাআল্লাহ।