ঢাকা | মে ২৬, ২০২৪ - ১১:৫৭ অপরাহ্ন

শিরোনাম

মসিকের ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন উদ্বোধন করেছেন মেয়র

  • আপডেট: Tuesday, February 21, 2023 - 8:05 pm
  • পঠিত হয়েছে: 62 বার

টাচ নিউজ ডেস্ক: ২০ তারিখ সকাল ১০ টায় নগর ভবন প্রাঙ্গণে ৬ মাস থেকে ৫ বছর বয়সী শিশুদের ভিটামিন এ ক্যাপসুল খাইয়ে ময়মনসিংহ সিটি কর্পোরেশনের জাতীয় ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন উদ্বোধন করেন মেয়র মোঃ ইকরামুল হক টিটু।
এ ক্যাম্পেইনে সকাল ৮ টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত সিটি কর্পোরেশনের ৫ টি স্থায়ী ও ৩০১ টি অস্থায়ী কেন্দ্রে ৬ থেকে ১১ মাস বয়সী ৯ হাজার ৩৪১ জন শিশুকে একটি করে নীল রঙের ক্যাপসুল এবং ১ থেকে ৫ বছর বয়সী ৫৭ হাজার ১২১ জন শিশুকে একটি লাল রঙের ক্যাপসুল খাওয়ানোর লক্ষ্যমাত্রা রয়েছে ময়মনসিংহ সিটি কর্পোরেশনের।
ক্যাম্পেইন উদ্বোধনকালে মেয়র বলেন, মাননীয় প্রধানমন্ত্রী চান প্রতিটি মানুষ নিরাপদ থাকুক। সে লক্ষ্যকে সামনে রেখে প্রতিবছর এ ক্যম্পেইন করা হয়। এবার সিটি কর্পোরেশনের প্রায় ৬৬ হাজার শিশুকে এবার ভিটামিন এ খাওয়ানো হবে। ইতোপূর্বে সকল ক্যাম্পেইনে লক্ষ্যমাত্রার শতভাগ অর্জন করতে পেরেছে ময়মনসিংহ সিটি কর্পোরেশন। এ অর্জন এবারও অব্যাহত থাকবে।
উদ্বোধনকালে মসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ ইউসুফ আলী, সংরক্ষিত আসনের কাউন্সিলর হামিদা পারভীন, ভারপ্রাপ্ত সচিব অন্নপূর্ণা দেবনাথ, প্রধান প্রকৌশলী মোঃ রফিকুল ইসলাম মিঞা, প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. এইচ কে দেবনাথ, স্বাস্থ্য বিভাগসহ অন্য বিভাগের কর্মকর্তা কর্মচারিবৃন্দ;, সাংবাদিকবৃন্দ সহ অনেকে উপস্থিত ছিলেন।