ঢাকা | মে ২১, ২০২৪ - ১:২৭ অপরাহ্ন

শিরোনাম

খাড়াতাইয়া ইসলামিয়া ফাযিল মাদ্রাসার বার্ষিক পুরস্কার বিতরণী অনুষ্টান

  • আপডেট: Wednesday, February 8, 2023 - 6:49 am
  • পঠিত হয়েছে: 66 বার

কুমিল্লা প্রতিনিধি:
কুমিল্লা জেলার বুড়িচং উপজেলায় শ্রেষ্ঠ দ্বিনী শিক্ষা প্রতিষ্ঠান ‘খাড়াতাইয়া ইসলামিয়া ফাযিল মাদ্রাসা’ বার্ষিক পুরস্কার বিতরণ অনুষ্ঠান ব্যাপক উৎসাহ আনন্দ আয়োজনে সম্পন্ন হয়েছে।

৭ ফেব্রুয়ারী মঙ্গলবার মাদ্রাসা ক্যাম্পাসে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের প্রফেসর ও খাড়াতাইয়া ইসলামিয়া ফাযিল মাদ্রাসার গভর্নিং বডির সভাপতি ড. মোহাম্মদ সোলায়মানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন শিক্ষানুরাগী সিলভার ডেভলপারসের চেয়ারম্যান অধ্যাপক ফারুক আহমেদ, ইসলামী বিশ্ববিদ্যালয় কুষ্টিয়ার সহযোগী অধ্যাপক আনোয়ারুল ওহাব শাহীন, ষোলনল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী বিললাল হোসেন, খাড়াতাইয়া ইসলামিয়া ফাযিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মোঃ মিজানুর রহমান, উপাধ্যক্ষ মুফতি মাওলানা মো. আমিনুল ইসলাম, সহ-সভাপতি মাওলানা জাহাঙ্গীর আলম, আইয়ুব আলী ভুইয়া, আব্দুর রশিদ কন্ট্রাক্টর প্রমুখ।

অনুষ্ঠান পরিচালনা করেন সিনিয়র প্রভাষক মোঃ শহীদুল ইসলাম।

ফারুক আহমেদ তার বক্তৃতায় বলেন, মাদ্রাসা শিক্ষার মাধ্যমে দেশ ও জাতি গঠনে ছাত্রছাত্রীরা অনেক অবদান রাখতে পারে। কোরআন ও সুন্নাহর আলোকে জীবন গড়ার মাধ্যমে পিতা-মাতা সমাজের উপকারে আসতে পারে। সেই লক্ষ্যে তারা যেন বেশি মাত্রায় মোবাইল ব্যবহার থেকে দূরে থাকে এবং নিজেদেরকে যোগ্য নাগরিক হিসেবে গড়ে তোলে।

ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগীতায় বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেন অতিথিবৃন্দ।

এছাড়াও বার্ষিক ফলাফলের ভিত্তিতে বিভিন্ন শ্রেণীতে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকারীদেরকে পুরস্কৃত করা হয়। খেলাধুলা ক্রিড়া ও ইসলামী সংস্কৃতি অনুষ্ঠানের জন্য ১৩০ জন প্রতিযোগীকে পুরস্কৃত করা হয়।