ঢাকা | মে ২৮, ২০২৪ - ৪:৫০ পূর্বাহ্ন

শিরোনাম

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

  • আপডেট: Thursday, January 12, 2023 - 11:36 am
  • পঠিত হয়েছে: 71 বার

গত ১১ জানুয়ারি একটি দৈনিক অপরাধ সময় ও অনলাইন নিউজ পোর্টালে ‘‘সান লাইফ ইন্সুরেন্সের কর্মকর্তা হেদায়েত উল্লাহর বিরুদ্ধে নারী ধর্ষণের অভিযোগ’’ শিরোনামে প্রকাশিত সংবাদের প্রতিবাদ করেছেন সানলাইফ ইন্সুরেন্সের কর্মকর্তা হেদায়েত উল্লাহ আকাশ ।

এক প্রতিবাদ লিপিতে তিনি বলেছেন, দৈনিক অপরাধ সময় ও অনলাইন নিউজ পোর্টালে আমাকে জড়িয়ে যে খবর প্রকাশিত হয়েছে তা সম্পূর্ণ ভুয়া, বানোয়াট ও উদ্দেশ্যপ্রণোদিত ও কাল্পনিক। এই ঘটনার সাথে আমার কোন সম্পৃক্ততা নেই। আমি এই নিউজের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাচ্ছি।

প্রকৃত ঘটনা হচ্ছে, সাহিদা (৪৫) পিতা আব্দুল খালেক, মাতা হাফিজা বেগম নয়াটোলা, শান্তিনগর, ঢাকা তিনি সান লাইফ ইন্সুরেন্স কোম্পানীতে মাঠকর্মী পদে কর্মরত ছিলেন। কিন্তু কোম্পানির টাকা আত্মাসাৎ করার কারণে কোম্পানী চাকুরীচুত্য করে। উক্ত ঘটনার জেরে সাহিদা আমার নামে কুৎসা রটনা করে আমার মান সম্মান নষ্ট করিতেছে তাই আমি আমার মান সম্মান ক্ষুন্ন হওয়ার জন্য খিলাগাঁও থানায় একটি সাধারণ ডায়েরী করি যাহার নং-৬৯৭ তারিখ ১০ জানুয়ারি ২০২২খ্রি:

সাহিদা নিজেই আমার বিরুদ্ধে কুৎসা ছড়াচ্ছে। আমি এতে সামাজিক, মানসিক ও প্রাতিষ্ঠানিকভাবে আমাকে হেয় প্রতিপন্ন করেছে। দায়িত্বশীল প্রতিষ্ঠান হিসেবে দৈনিক পত্রিকা ও অনলাইন পত্রিকা গুলোকে বিষয়টি আরও গভীরভাবে অনুসন্ধান করা উচিত ছিলো বলে আমি মনে করছি।