ঢাকা | মে ২১, ২০২৪ - ১:৪১ অপরাহ্ন

শিরোনাম

বর্নাঢ্য আয়োজনে চাটখিল উপজেলা প্রেসক্লাবের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

  • আপডেট: Tuesday, December 27, 2022 - 10:08 am
  • পঠিত হয়েছে: 82 বার

আনিছ আহম্মদ হানিফ ,নোয়াখালী চাটখিল প্রতিনিধি : বর্নাঢ্য আয়োজনে নোয়াখালীর চাটখিল উপজেলা প্রেসক্লাবে আলোচনা সভায়, কেক কাটা ও সিনিয়র সাংবাদিককে সম্মাননা প্রদানসহ নানা আয়োজনে প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে।

সোমবার (২৬ডিসেম্বর) দিবাগত রাতে আলিয়া মাদ্রাসা মার্কেটের (৩য় তলায়) উপজেলা প্রেসক্লাবের (অস্থায়ী) কার্যালয়ে
প্রিন্ট ও ইলেকট্রনিক এবং অনলাইন মিডিয়ায় কর্মরত সাংবাদিকদের সংগঠনের সভাপতি মিজানুর রহমান বাবরে সভাপতিত্বে সাধারণ সম্পাদক কামরুল কাননের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ইমরানুল হক ভূঁইয়া।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) উজ্জ্বল রায়, উপজেলা ভাইস-চেয়ারম্যান এইচ এম আলী তাহের ইভু, চাটখিল প্রেসক্লাবের সাবেক সভাপতি মাস্টার দিদারুল আলম, প্রেসক্লাবের সহ-সভাপতি আনিছ আহম্মদ হানিফ, ইয়াসিন চৌধুরী, চাটখিল সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক ফারুক সিদ্দিকী ফরহাদ।

আরো বক্তব্য রাখেন ইসলামী ব্যাংক (চাটখিল) ম্যানেজার আইয়ুব আলী, উপজেলা প্রেসক্লাবের যুগ্ম-সাধারণ সম্পাদক রিয়াজ খান, স্বপন পাটোয়ারী প্রমূখ।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, দৈনিক গড়ব বাংলাদেশ’র ব্যুরো চিফ ও দৈনিক যায়যায় কাল’র নোয়াখালী জেলা প্রতিনিধি ম.ব.হোসাইন নাঈম, প্রেসক্লাবের অর্থ সম্পাদক সাইফুল ইসলাম রিয়াদ, দপ্তর সম্পাদক আলী হোসেন হিরন, প্রচার ও প্রকাশনা সম্পাদক সিরাজুল ইসলাম হাসান, দৈনিক আমাদের সময় পত্রিকার প্রতিনিধি মেহেদী হাসান রুবেল ভূইয়া, আনোয়ারুল আজিম, দৈনিক সকালের সময়ের স্টাফ রিপোর্টার মৃনাল কান্তি দাস, দৈনিক সকাল বেলা’র উপজেলা প্রতিনিধি আবুল কালাম, নির্বাহী সদস্য মনির হোসেন সোহেল, ফারিহা আক্তার, মোজাম্মেল হোসেন রিয়াজ, এম আর ফারুক, দৈনিক ভোরের চেতনার উপজেলা প্রতিনিধি সাকিব, দৈনিক জনতার উপজেলা প্রতিনিধি অমলেশ ভট্টাচার্য পলাশ সহ চাটখিল উপজেলা কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক এবং অনলাইন মিডিয়ায় কর্মরত সাংবাদিকরা।

উপজেলা প্রেসক্লাবের প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানে তৃণমুলে সাংবাদিকতায় বিশেষ অবদানের জন্য সাংবাদিক ও কলামিস্ট দৈনিক ইনকিলাব পত্রিকার উপজেলা প্রতিনিধি দিদারুল আলম কে সনম্মনা ক্রেস্ট প্রদান করা হয়।