টাচ নিউজ ডেস্ক: দোহারে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে অসহায় কর্মহীন নিম্ন আয়ের মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেছেন, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সভাপতি মানবতার ফেরীওয়ালা জননেতা নির্মল রঞ্জন গুহ। মঙ্গলবার (৪ মে) জয়পাড়া সরকারী পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে এসব বিতরণ করা হয়।

ইফতার সামগ্রী বিতরণকালে নির্মল রঞ্জন গুহ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা শুধু দলের জন্য কাজ করেন না। তিনি দেশের জন্য কাজ করেন, মানুষের জন্য কাজ করেন।  প্রধানমন্ত্রী বলেছেন আমি শাসক নই আমি সেবক। তাই সকলের উচিত প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অনুসরণ করা।

এসময় তিনি সকল জেলা উপজেলাকে আলোচনা করে কর্মপরিকল্পনা ঠিক করে বাস্তবায়ন করতে নেতাকর্মীদের নির্দেশ দেন।

তিনি বলেন, দুঃসময়ে নেতার পরিচয়। শুধু সরকারি দলে নেতা হতে আসলে কিন্তু জনগণ তাকে নেতা মনে করে না। দুঃসময়ে যে নেতা মানুষের পাশে থাকবে জনগন সে নেতাকে মনে রাখবে। যারা দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করে তাদেরকে এখন জনগণের পাশে দেখা যায় না। জননেত্রী শেখ হাসিনার লোকজনই জনগনের পাশে আছে। মানবতা শিখতে হবে, মানবিক গুণাবলী নিয়ে সাধ্যমত অসহায় মানুষের পাশে থাকতে নেতাকর্মীদের আহবান জানান।

ইফতার সামগ্রী বিতরণকালে আরও উপস্থিত ছিলেন, সংগঠনের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক ফয়সাল আহসান উল্লাহ, মানবাধিকার বিষয়ক সম্পাদক অ্যাডঃ শাহীনুল ইসলাম, উপ দপ্তর সম্পাদক রাহুল দাস, উপ প্রবাসী কল্যাণ বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন, সদস্য অ্যাডঃ রফিকুল ইসলাম চৌধুরী, বিভাস বালা, মিজানুর রহমান, ঢাকা জেলা দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগ সভাপতি মাহাবুব বেপারি, সহ সভাপতি শফিক, মহিলা বিষয়ক সম্পাদিকা রুনু, দোহার উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি, সাধারণ সম্পাদক, পৌরসভা স্বেচ্ছাসেবক লীগ সহ স্থানীয় স্বেচ্ছাসেবক নেতাকর্মীবৃন্দ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে