আনিছ আহম্মদ হানিফ, চাটখিল প্রতিনিধি: স্বাস্থবিধি মেনে জমকালো আয়োজনে নোয়াখালীর চাটখিলে পালিত হয়েছে ভারতের পশ্চিমবঙ্গ থেকে সম্প্রচারিত দুই বাংলার সংবাদ ভিত্তিক টেলিভিশন চ্যানেল এক্সপ্রেস নিউজের প্রতিষ্ঠাবার্ষিকী।

গত ১০ই জুন চ্যানেলটি ১৯ পেরিয়ে ২০ বছরে পদার্পন করেছে। ২০ বছরে পদার্পণে শুভ কামনা জানিয়েছেন (নোয়াখালীর) চাটখিল উপজেলা প্রেসক্লাবের সভাপতি মিজানুর রহমান সাধারণ সম্পাদক কামরুল ইসলাম কানন ও উপজেলা কর্মরত অন্যান্য সংবাদকর্মীরা।

গতকাল ১৫ জুন, ২০ বছরে পদার্পণ উপলক্ষে এক্সপ্রেস নিউজের বাংলাদেশ সংবাদদাতা(চাটখিল-সোনাইমুড়ি) পারবেজ হোসেন নিলয়ের আয়োজনে চাটখিল উপজেলা প্রেসক্লাবে কেক কাটা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চাটখিল উপজেলা প্রেসক্লাবের সভাপতি মিজানুর রহমান বাবর,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক কামরুল ইসলাম কানন, সহ-সভাপতি ইয়াসিন চৌধুরী, সহ-সভাপতি আনিছ আহম্মেদ, হানিফ সাংগঠনিক সম্পাদক অালা উদ্দীন,অর্থ সসম্পাদক সাইফুল ইসলাম রিয়াদ,কার্যনির্বাহী সদস্য মনির হোসেন সোহেল,মোজাম্মেল হোসেন,মো:হিরন সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক।

প্রধান অতিথির বক্তব্যে মিজানুর রহমান বাবর বলেন, দুই বাংলার মিলবন্ধনে সংবাদ মাধ্যম হিসেবে এক্সপ্রেস নিউজ বিশেষ ভুমিকা রাখবে। স্বাধীনতার চেতনাকে হৃদয়ে ধারণ করে, দুই বাংলার মিলবন্ধনে, মৈত্রী ও প্রীতির অঙ্গীকার নিয়ে এক্সপ্রেস নিউজ সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ প্রচার করবে।

বিশেষ বক্তব্যে কামরুল কানন বলেন, এক্সপ্রেস নিউজ যেভাবে বাংলাদেশের আনাচে-কানাচের সংবাদকে তুলে ধরছে, আশা করি আগামীতে আরো বেশি করে তুলে ধরবে। এমন সংবাদগুলো প্রচার করবে যাতে দু’দেশের মানুষের মধ্যে সম্পর্ক তৈরি হয়।বস্তুনিষ্ঠ সংবাদ প্রচারের দু’দেশের মিলবন্ধনে একটি বড় ধরনের ভূমিকা রাখে। ভ্রাত্বিতের বন্ধনে দু’দেশের মানুষ আরো বেশি যুক্ত হতে পারবে।এক্সপ্রেস নিউজের এই পথ চলা আগামীতে আরো সুন্দর হবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে