নীলফামারী প্রতিনিধি: “সাংবাদিকের মাঝে সহায়তার চেক প্রদান একমাত্র জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার সরকার করেছেন ” বললেন, রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন। বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) সকাল ১১টায়, জেলা শিল্পকলা একাডেমির হলরুমে বাংলাদেশ সাংবাদিক কল্যান ট্রাস্ট ও নীলফামারী প্রেসক্লাবের আয়োজনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক আর্থিক সহায়তার চেক প্রদান অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

জেলা প্রশাসনের ব্যাবস্থাপনায়, নীলফামারী জেলা প্রশাসক মোঃ হাফিজুর রহমান চৌধুরীর সভাপতিত্বে ও বৈশাখী টিভি ও সমকাল জেলা প্রতিনিধি ইরশাদ জাহান পল্লবীর সঞ্চালনায়, করোনা কালীন নীলফামারী ৭১ জন সাংবাদিকদের প্রথম পর্যায়ে চেক বিতরন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছিলেন, রেলমন্ত্রী এ্যাড নুরুল ইসলাম সুজন। প্রধান আলোচক হিসেবে ছিলেন, সংসদ সদস্য আসাদুজ্জামান নূর। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা পুলিশ সুপার মোকলেছুর রহমান বিপিএম পিপিএম, জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র দেওয়ান কামাল আহমেদ, জেলা আওয়ামী লীগের সেক্রেটারি এ্যাড, মমতাজুল হক, সাংবাদিক মেহেদী হাসান।

প্রধান অতিথি বলেন, করোনা কালীন সময়ে সারাবিশ্বের চেয়ে বাংলাদেশের প্রতিটি সেক্টরে কর্মচারী শ্রমিকের বেতন সরকার দিয়েছেন। ব্যাবসায়ীদের প্রণোদনা সহায়তা করেছি। ট্রেন যোগাযোগের জন্য চিলাহাটি হলদিবাড়ি যাওয়ার আমাদের অংশের কাজ সম্পূর্ণ হয়েছে, এবং ভারতের দেড়শ মিটার রেলের কাজ শুরু হয়েছে। খুব শীঘ্র কাজ সমাপ্ত হবে এবং বিজয় অথবা স্বাধীনতা দিবসে দুই দেশের প্রধানমন্ত্রী উদ্বোধন করবেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে