ঢাকা | সেপ্টেম্বর ৮, ২০২৪ - ৬:২৭ পূর্বাহ্ন

চাটখিলে পিকআপ ভর্তি ভারতীয় চিনি জব্দ, এক চোরাকারবারি আটক

  • আপডেট: Wednesday, July 10, 2024 - 11:50 am
  • পঠিত হয়েছে: 46 বার

আনিছ আহম্মদ হানিফ, উপজেলা প্রতিনিধ: নোয়াখালীর চাটখিলে পিকআপ ভর্তি চার টন (৪ হাজার কেজি) ভারতীয় চিনি জব্দ করেছে থানা পুলিশ।

এ সময় মো. রিয়াদ হোসেন (৩০) নামে এক চোরাকারবারিকে আটক করা হয়েছে।

মঙ্গলবার (৯ জুলাই) ভোরে মোহাম্মদপুর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের পরানপুর এলাকায় এ ঘটনা ঘটে। মো. রিয়াদ হোসেন চাটখিল উপজেলার নোয়াখলা ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের নোয়াখলা গ্রামের আরিফুর রহমানের ছেলে।

চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ ইমদাদুল হক বিষয়টি নিশ্চিত করেন।
তিনি বলেন, ভোররাতে গোপন সংবাদের ভিত্তিতে পরানপুর এলাকায় অভিযান চালিয়ে ত্রিপল মোড়ানো একটি নীল রঙের পিকআপ আটক করা হয়। পরে ওই গাড়ি থেকে ৮০ বস্তা ভারতীয় চিনি জব্দ করা হয়। প্রতি বস্তায় ৫০ কেজি করে চিনি রয়েছে। এ সময় গাড়িসহ চালক মো. রিয়াদ হোসেনকে রক্তাক্ত অবস্থায় আটক করা হয়। জিজ্ঞাসাবাদে তিনি জানান, চিনি গুলো কুমিল্লা সীমান্ত দিয়ে ভারত থেকে দেশে আনা হয়েছে। পরে কুমিল্লার মনোহরগঞ্জ পুলিশের তাড়া খেয়ে গাড়ি নিয়ে তিনি ভোর রাতে মোহাম্মদপুর ইউনিয়নের পরানপুর গ্রামের মাদ্রাসার সংলগ্ন মার্কেটের সামনে তেরপাল মোড়ানো পিকআপ চাটখিল থানা পুলিশ আটক করেন। আটকৃত আসামির বিরুদ্ধে ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনে মামলা রুজু করা হয়েছে। পরে বিকেলে ঐ মামলায় গ্রেপ্তার দেখিয়ে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

 

এসএস//