ঢাকা | জুন ২০, ২০২৪ - ১১:০৩ পূর্বাহ্ন

শিরোনাম

দাউদকান্দি উপজেলা ডিজিটাল প্রেসক্লাবের ২৩ বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি

  • আপডেট: Monday, June 10, 2024 - 7:14 pm
  • পঠিত হয়েছে: 18 বার

টাচ নিউজ ডেস্ক: দাউদকান্দি উপজেলা ডিজিটাল প্রেসক্লাবের ২৩ বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে । শুক্রবার ৭ জুন বিকাল ৪ ঘঠিকায় দাউদকান্দি পৌরসভার নিরিবিলি রেস্তোরায় মো. শাহাদাত হোসেন তালুকদারকে সভাপতি, ইমরান মাসুদকে সাধারণ সম্পাদক ও রাসেল সুমনকে সাংগঠনিক
করে কমিটি ঘোষণা করা হয়।

সকল সদস্যদের উপস্থিত ও মতামতের ভিত্তিতে আগামী দুই বছরের জন্য ২৩ সদস্য বিশিষ্ট দাউদকান্দি উপজেলা ডিজিটাল প্রেসক্লাবের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়।

কার্যকরী কমিটি যাহারা রয়েছেন : সহ-সভাপতি মো. আনিস খান এবং এস এম শাহজালাল, যুগ্ম সাধারণ সম্পাদক মো. শহিদ উল্লাহ, এবং মো. জসিম মোল্লা । সহ-সাংগঠনিক সম্পাদক আহনাফ তিহামী, দপ্তর সম্পাদক সাবের আব্দুল্লাহ, সহ-দপ্তর সম্পাদক সঞ্জয় চন্দ্র দাস । মহিলা বিষয়ক সম্পাদিকা সালমা আক্তার ও সহ-মহিলা বিষয়ক সম্পাদিকা মলিনা আক্তার মিলি । তথ্য বিষয়ক সম্পাদক মো. আসাদুজ্জামান সাগর । বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো. রিয়াদ হোসেন । শিক্ষা বিষয়ক সম্পাদক নুরে আলম । চিকিৎসা বিষয়ক সম্পাদক নুরুল হক প্রধান । আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক সাইফুল ইসলাম ইমন । কার্যকরী সদস্য মো. লিমন হোসেন, শাহনাজ আক্তার সুমনা, গোলাম মহিউদ্দিন সুমন, আবু হানিফ, তাসীন তিহামী, ফাহাদ হোসেন ।

উল্লেখ্য, গত ২৪ মে দাউদকান্দির প্রাণকেন্দ্র তালপাতা রেস্টুরেন্ট ৪ উপদেষ্টা মন্ডলীগণ একটি আহ্ববায়ক করে আগামি ১৫ দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি করার আহ্বান করেন । তারই ধারাবাহিকতায় আহ্ববায়ক কমিটির মাধ্যমে ২৩ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয় ।

দাউদকান্দি ও তিতাস উপজেলা গণ মানুষের নেতা আইইবি প্রেসিডেন্ট সংসদ সদস্য ইন্জিনিয়ার আব্দুল সবুর ভাইয়ের স্মার্ট দাউদকান্দি ডিজিটাল উপজেলা ও দাউদকান্দি উপজেলা ডিজিটাল প্রেসক্লাব। বাংলাদেশে এ প্রথম ডিজিটাল প্রেসক্লাব কুমিল্লা দাউদকান্দি উপজেলায় গঠিত হল। bongonewsbd24.com পরিবারের পক্ষ থেকে আন্তরিক অভিনন্দন জানাচ্ছি। দাউদকান্দি উপজেলা ডিজিটাল প্রেসক্লাব যাত্রা শুভকামনা করসি।