ঢাকা | মে ২১, ২০২৪ - ১২:১০ অপরাহ্ন

শিরোনাম

সোনাইমুড়ী প্রেসক্লাবের নবনির্বাচিত সভাপতি বেলাল, সম্পাদক ইয়াকুব

  • আপডেট: Sunday, April 21, 2024 - 3:27 pm
  • পঠিত হয়েছে: 61 বার

সোনাইমুড়ী পতিনিধি ইয়াছিন মির্জাঃ নোয়াখালী সোনাইমুড়ী প্রেসক্লাবের নির্বাচন। শনিবার ২০ এপ্রিল সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়।নির্বাচনে সর্বোচ্চ ভোট পেয়ে, মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া( দৈনিক ইনকিলাব ও দৈনিক নিউ ন্যাশন প্রতিনিধি)সভাপতি ও ইয়াকুব আল মাহমুদ (দৈনিক প্রতিদিনের সংবাদ প্রতিনিধি)সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন।
অন্যান্য পদে যারা নির্বচিতরা হলেন, সহ সভাপতি পদে দৈনিক ভোরের ডাক প্রতিনিধি শাহজাহান আলম ও দৈনিক চৌকস পতিনিধি মোঃ সেলিম, যুগ্ম সাধারণ সম্পাদক পদে দৈনিক আমার সংবাদ প্রতিনিধি জসিম উদ্দিন, সাংগঠনিক সম্পাদক পদে দৈনিক জাতীয় নিশান প্রতিনিধি মোহাম্মদ উল্যাহ ভূঁইয়া, কোষাধ্যক্ষ পদে দৈনিক প্রতিদিন আমার সংবাদ এর প্রতিনিধি অনুপ সিংহ,দপ্তর সম্পাদক পদে দৈনিক আলোকিত দেশ প্রতিনিধি টি এ সেলিম, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে দৈনিক জনতা প্রতিনিধি আব্দুস সালাম মাসুম এবং কার্যকরী সদস্য হলেন, দৈনিক দিশারী প্রতিনিধি আবুল কাশেম ও দৈনিক ঢাকা প্রতিদিন প্রতিনিধি মাহফুজুর রহমান বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।
। নির্বাচনে ২৯ জন ভোটারের মধ্যে ২৭ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।
নির্বাচনে প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেন সোনাইমুড়ী প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি অধ্যাপক সালাহ উদ্দিন পাটওয়ারী ও প্রতিষ্ঠাতা সদস্য বীর মুক্তিযোদ্ধা এম এ মতিন।