ঢাকা | মে ২৮, ২০২৪ - ৪:২০ পূর্বাহ্ন

শিরোনাম

চরফ্যাশন উপজেলা নির্বাচনী দোয়া প্রার্থীর ব্যানার ছিঁড়ে নিয়েছে দুর্বৃত্তরা

  • আপডেট: Monday, April 15, 2024 - 2:19 pm
  • পঠিত হয়েছে: 77 বার

ভোলা জেলা প্রতিনিধি: ভোলা জেলার চরফ্যাশনে নির্বাচনী দোয়া প্রার্থীর ঈদ শুভেচ্ছার ব্যানার ছিঁড়ে নেওয়া সহ প্রার্থীর ছবি কেটে ফেলার অভিযোগ উঠেছে।

আসন্ন চরফ্যাশন উপজেলা নির্বাচনের অভিযোগ কারী প্রার্থী‌ জনপ্রিয় সংগীত পরিচালক ও নৌকা প্রতীক সহ দেশের উন্নয়নের গানের কন্ঠশিল্পী ফিরোজ প্লাবন কিবরিয়া।

রবিবার তিনি তার ফেসবুক ভেরিফাইড পেইজ থেকে লাইভে এমন অভিযোগ করেন।

তিনি অভিযোগ করে বলেন আমার এই ব্যানারে জননেত্রী শেখ হাসিনা ও জাতির জনক বঙ্গবন্ধুর ছবি সহ চরফ্যাশন ও মনপুরার উন্নয়নের মহানায়ক জ্যাকব এমপি মহোদয়ের ছবি রয়েছে,সেই ব্যানারে আঘাত করা হয়েছে যা অত্যন্ত নিন্দনীয়,আমি চরফ্যাশনবাসীর কাছে এর সুষ্ঠু বিচার দাবি করছি।

তিনি আরো বলেন এবারের নির্বাচন হবে অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন যা আমাদের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বলেছেন।

সেখানে এই ধরনের কর্মকাণ্ড নির্বাচনের পরিবেশ নষ্ট সহ বিতর্কিত নির্বাচন হবে বলে আমি মনে করি,তাই আমি প্রসাশনের হস্তক্ষেপ কামনা সহ অতি বিলম্বে জড়িতদের চিহ্নিত করার দাবি জানাচ্ছি।

তিনি আরো বলেন, আমার ব্যানারের খুব কাছেই রয়েছে বর্তমান উপজেলা চেয়ারম্যান ও আসন্ন উপজেলা নির্বাচনের সম্ভাব্য প্রার্থী শ্রদ্ধেয় জয়নাল আবেদীন আখন সাহেবের ব্যানার, কিন্তু সেই ব্যানার তো ছিঁড়ে ফেলা হয়নি, তবে আমার ব্যানারে কেন হাত দেয়া হলো,আমি এর বিচার দাবি করছি।

এই বিষয়ে তিনি চরফ্যাশন থানার অফিসার ইনচার্জ শাখাওয়াত হোসেন ও উপজেলা নির্বাহী কর্মকর্তা নওরীন হককে মুঠোফোনে অভিযোগ দিয়েছেন বলেও জানান।

জানতে চাইলে ফিরোজ প্লাবন এই প্রতিবেদককে বলেন,কে বা কাহারা আমার ব্যানার ছিঁড়ে ফেলা সহ আমার ছবির মাথা কেটে নিয়েছে,আমি দুর্বৃত্তদের চিহ্নিত করার দাবী জানাচ্ছি এবং এর সুষ্ঠু বিচার দাবি করছি। আমি চাই একটি সুষ্ঠু অবাধ নিরপেক্ষ শান্তিপূর্ণ নির্বাচন,এতে আমি পরাজিত হলেও তা মাথা পেতে নেব।

প্রসঙ্গে জানতে চাইলে চরফ্যাশন থানার অফিসার ইনচার্জ শাখাওয়াত হোসেন বলেন,আমি বিষয়টি জানতে পেরেছি এবং আমার বিভাগীয় কমিশনার স্যারকে এই বিষয়টি জানিয়েছি। বিষয়টি আমি খতিয়ে দেখবো।