ঢাকা | মে ২৮, ২০২৪ - ৪:৪৫ পূর্বাহ্ন

শিরোনাম

স্মার্ট বাংলাদেশ বিনির্মানে স্মার্ট চাটখিল গড়ার উদ্দেশ্যে কাজ করবো-ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রিয়াজ খান 

  • আপডেট: Saturday, April 6, 2024 - 9:45 am
  • পঠিত হয়েছে: 69 বার

আনিছ আহম্মদ হানিফ,চাটখিল উপজেলা প্রতিনিধি:

আসন্ন উপজেলা পরিষদের নির্বাচন-২০২৪ চাটখিল উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী রিয়াজ খান। তিনি পাড়ায় মহল্লায়, হাট-বাজার, পৌরসভা-ইউনিয়ন ও ওয়ার্ডে বিরামহীন ছুটে চলেছে ভোটারদের কাছে। সকাল থেকে রাত পর্যন্ত চালিয়ে যাচ্ছেন গণসংযোগ
নোয়াখালীর চাটখিল পৌরসভার কৃতি সন্তান নোয়াখালী জেলা ছাত্রলীগের সাবেক উপ-সম্পাদক, জেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য ও চাটখিল উপজেলা প্রেস ক্লাবের যুগ্ম সম্পাদক। রাজনৈতিক কর্মকাণ্ডের পাশাপাশি চালিয়ে যাচ্ছেন নিজের বিভিন্ন ব্যবসা বানিজ্য ও সামাজিক  কর্মকাণ্ড।
রিয়াজ খান রাজনৈতিক কর্মকাণ্ডের পাশাপাশি নিজের পেশাগত দায়িত্ব পালন করেও সামাজিক কর্মকাণ্ডে রয়েছে তার অনেক বিচরন। এলাকায় খোঁজ নিয়ে জানা যায় এলাকার সামাজিক উন্নয়ন মসজিদ, মাদরাসা, হতদরিদ্র ও সুবিধা বঞ্চিত মানুষের পাশে দাড়ানো সহ অসংখ্য সামাজিক কর্মকাণ্ড।
রিয়াজ খান সাংবাদিকদের সাথে একান্ত সাক্ষাৎকারে জানান, আমি আগামী চাটখিল উপজেলা পরিষদের নির্বাচনে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী। চাটখিলে উন্নয়নে আমি আপনাদের পাশে থাকতে চাই। আশা করছি আপনারা সঠিক সময়ে সঠিক মানুষকে মূল্যায়ন করলে আধুনিক চাটখিল উপজেলা রুপান্তর করার আশা করছি। রিয়াজ খান সকলের সহযোগিতা ও দোয়া কামনা করেছেন।
তিনি আরও জানান, আমি চাটখিল উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হলে, স্মার্ট বাংলাদেশ বিনির্মানে স্মার্ট চাটখিল গড়ার উদ্দেশ্যে কাজ করে যাব। এবং সর্বদা আপনাদের পাশে থেকে সেবা করতে চাই।