ঢাকা | এপ্রিল ১৬, ২০২৪ - ৪:৫০ পূর্বাহ্ন

শিরোনাম

সমাজে অসহায় ক্ষুধার্ত মানুষের মুখে হাসি ফুটাতে চাই- জাহাঙ্গীর কবির

  • আপডেট: Tuesday, March 19, 2024 - 6:17 pm
  • পঠিত হয়েছে: 43 বার

আনিছ আহম্মদ হানিফ,চাটখিল উপজেলা প্রতিনিধি:

নোয়াখালীর চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর কবির বলেন, আমি অতীতেও আপনাদের পাশে ছিলাম, এখনো আপনাদের পাশে আছি, ইনশাআল্লাহ আগামীতে ও আপনাদের পাশে থাকব। উপজেলা আওয়ামীলীগের সভাপতি জাহাঙ্গীর বলেন, দুঃখী মানুষের সেবা করাই আমার প্রধান লক্ষ্য। আমি গত ২০ বছর ধরে আমার সাধ্যমত চেষ্টা করেছি উপজেলায় জনগণের পাশে দাঁড়ানোর জন্য । খরা, বন্যা, দুর্যোগ ও করোনা মহামারীতে আমি একটিভ ফাউন্ডেশন এর পক্ষ থেকে আপনাদেরকে সাহায্য সহযোগিতা করার চেষ্টা করেছি। আমি যতদিন বেঁচে থাকব আপনাদেরকে সহযোগিতার করে যাব। আমি রাজনীতিতে এসেছি মানবতার সেবার জন্য, ক্ষুধার্ত মানুষের মুখে হাসি ফুটানোর জন্য।
এক্টিভ ফাউন্ডেশনের চেয়ারম্যান জাহাঙ্গীর কবির বলেন অসহায় মানুষের পাশে দাঁড়ানো আমার ঈমানী দায়িত্ব। আমার এই দায়িত্ব অতীতে যেভাবে পালন করেছি, আগামীতেও পালন করে যাব।

সোমবার ১৮ মার্চ পবিত্র মাহে রমজান উপলক্ষে উপজেলার বদলকোট ইউনিয়নের সব ওয়ার্ডে এবং নোয়াখলা ইউনিয়নের তিনটি ওয়ার্ডে ইফতার ও ঈদ উপহার সামগ্রী বিতরণী অনুষ্ঠানের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে জাহাঙ্গীর কবির এসব কথা বলেন।

এক্টিভ গ্রুপের চেয়ারম্যান জাহাঙ্গীর কবির বলেন, বিগত উপজেলা পরিষদ নির্বাচনের পূর্বে আপনাদেরকে দেওয়া প্রতিশ্রুতি রক্ষা করেছি। সততা, দক্ষতা ও যোগ্যতা দিয়ে উপজেলা পরিচালনা ও প্রশাসনকে সম্পূর্ণ দুর্নীতি মুক্ত একটি উপজেলা পরিষদ হিসেবে গঠন করেছি। তিনি আরো বলেন, আইন শৃঙ্খলা বাহিনীকে সততার সাথে দায়িত্ব পালন করার জন্য আমি সব সময় দিকনির্দেশনা দিয়েছি।
জাহাঙ্গীর কবির বলেন, আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে আপনারা আমাকে ভোট দিয়ে তৃতীয়বারের মতো চেয়ারম্যান নির্বাচিত করলে আমি স্মার্ট উপজেলায় রূপান্তর করব। উপজেলা পরিষদের নির্বাচনে তাকে নির্বাচিত করার জন্য তিনি এলাকাবাসীর দোয়া ও সমর্থন কামনা করেন।

ইফতার ও ঈদ উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান বাবর, খোরশেদ আলম।

আরো বক্তব্য রাখেন বদলকোট ইউনিয়নের চেয়ারম্যান সোলায়মান শেখ, নোয়াখলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী মানিক, নোয়াখলা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ইব্রাহিম খলিল সোহাগ, উপজেলা মহিলা আওয়ামী লীগে সভানেত্রী শামীমা আক্তার মেরী, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম সুমন চৌধুরী, উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী রিয়াজ খান, ভাইস চেয়ারম্যান প্রার্থী মোঃ শামসুল আলম, চাটখিল উপজেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক রাজিব হোসেন রাজু।

উপস্থিত ছিলেন উপজেলা শ্রমিক লীগের সভাপতি ইসমাইল হোসেন তরুণ,সাধারণ সম্পাদক জসীম উদ্দীন, যুবলীগ নেতা ইকবাল হোসেন শিপন উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।