ঢাকা | এপ্রিল ১৬, ২০২৪ - ৩:২৫ পূর্বাহ্ন

শিরোনাম

রাজু আহমেদ মোবারকের ‘সত্য সুন্দরের সন্ধানে’ বইয়ের মোড়ক উন্মোচন

  • আপডেট: Monday, February 19, 2024 - 2:43 pm
  • পঠিত হয়েছে: 68 বার

টাচ নিউজ ডেস্ক: অমর একুশে বইমেলায় প্রকাশিত হয়েছে আমেরিকা প্রবাসী লেখক, কলামিস্ট ও সমাজ বিশ্লেষক রাজু আহমেদ মোবারকের বহুল আলোচিত জীবনমুখী মোটিভেশনাল বই সত্য সুন্দরের সন্ধানে বইটি ভলিউম-৩ এবং ভলিউম-২ এর বাংলা থেকে ইংরেজী অনুবাদ এই দুইটি গ্রন্থের প্রকাশনা উৎসব বইমেলার সোহরাওয়ার্দী উদ্যান প্রাঙ্গনে মোড়ক উন্মোচন অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু পরিষদের প্রেসিডিয়াম সদস্য, ফিকামলি তত্ত্বের জনক ড. আব্দুল ওয়াদুদ, বিশেষ অতিথি পিরোজপুর বিজ্ঞান ও প্রযুক্তি বিদ্যালয়র উপাচার্য ড, কাজী সাইফউদ্দিন, ঢাকা বিশ্ববিদ্যালয় মনোবিজ্ঞান বিভাগের চেয়ারম্যান প্রফেসর ড.কামাল উদ্দিন, ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক মমতাজ বাশার, সাংবাদিক নিজাম উদ্দিন দরবেশ ও পরিবারের সদস্যারাসহ অনেকে। সভাপত্বি করেন দৈনিক আজকালের বাংলাদেশের সম্পাদক ও প্রকাশক শেখ মো. বদরুল আলম শাহ। সঞ্চালনায় ছিলেন জাতীয় কবিতা পরিষদের সদস্য কবি শোয়েব।

বই প্রসঙ্গে লেখক রাজু আহমেদ মোবারক বলেন,এই গ্রন্থটি অনন্য অসাধারন একটি গ্রন্থ হিসেবে দুই বাংলার পাঠকের কাছে সমাদৃত হবে বলেই আমার বিশ্বাস। নিজেকে ঠিক পথে চালিয়ে নিয়ে লক্ষ্যে উপনীত হওয়ার জন্য ভালো চিন্তা শক্তির যেমন প্রয়োজন তেমনেই মনুষ্যত্বকে ফুটিয়ে তোলাও যে মানুষের কাজ তাও এই গ্রন্থে আলোচিত হয়েছে।

বইটির সম্পাদনাও প্রচ্ছদ করেন শেখ মো. বদরুল আলম। তিনি বলেন, পাঠক গ্রন্থটি পড়লে জীবনকে সত্য সুন্দরের আলোকে গড়ে তুলতে পারবে।

অমর একুশে বইমেলার মেঘ পাবলিকেশন্স। স্টল নং-৭৩ এবং রকমারী ডট কম পাওয়া যাবে।