ঢাকা | ফেব্রুয়ারী ২৪, ২০২৪ - ১:১৮ পূর্বাহ্ন

শিরোনাম

ডাঃ মোস্তফা-হাজেরা ফাউন্ডেশনের আয়োজনে আলেম সমাজ ও হত দরিদ্র পরিবারের মাঝে কম্বল বিতরণ

  • আপডেট: Tuesday, February 13, 2024 - 8:25 am
  • পঠিত হয়েছে: 28 বার

আনিছ আহমদ হানিফ,চাটখিল উপজেলা প্রতিনিধি:

চাটখিল-সোনাইমুড়ীতে বহুল আলোচিত স্বেচ্ছাসেবী ও চ্যারিটি সংগঠন ডাঃ মোস্তফা-হাজেরা ফাউন্ডেশনের আয়োজনে নোয়াখলা ইউনিয়নে সকল মসজিদের খতিব, ইমাম, মুয়াজ্জিন ও হত দরিদ্র শীতার্ত মানুষের মাঝে দেড় শতাধিক পরিবারের মাঝে কম্বল বিতরণ করা হয়।

নোয়াখালী জেলার চাটখিল উপজেলার নোয়াখলা ইউনিয়নের কড়িহাটি ছালেমিয়া ফাজিল (ডিগ্রি) মাদ্রাসার অডিটোরিয়ামে ১০ফেব্রুয়ারী (শনিবার) সকাল ১০টায় সভাপতিত্ব করেন মোস্তফা হাজেরা ফাউন্ডেশন এর বিশেষ উপদেষ্টা, বাংলাদেশ সুপ্রিম কোর্টের আইনজীবী, কড়িহাটি ছালেমিয়া ফাজিল (ডিগ্রী) মাদ্রাসার গভর্নিংবডির সভাপতি এডভোকেট আমীর হোসেন।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, নোয়াখলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী মোহাম্মদ মানিক, ব্যাংকার মনির হোসেন, কড়িহাটি ছালেমিয়া ফাজিল ডিগ্রি মাদ্রাসা সহসভাপতি মোয়াজ্জেম হোসেন বেল্লাল, মোঃ আবুল হোসেন বাবুল ও জামাল হোসেন মানিক।

সার্বিক তত্ত্বাবধানে ছিলেন, প্রতিষ্ঠাতা ও প্রধান উপদেষ্টা সিংগাপুর প্রবাসী ক্যাপ্টেন এ কে এম গোলাম কিবরিয়া, যুক্তরাজ্য প্রবাসী প্রতিষ্ঠাতা ও উপদেষ্টা গোলাম মুর্তজা ও যুক্তরাজ্য প্রবাসী প্রতিষ্ঠাতা ও উপদেষ্টা জহীরুল ইসলাম।

অতিথিরা তাদের বক্তব্যে বলেন, ডাক্তার মোস্তফা হাজেরা ফাউন্ডেশন এর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতারা যেভাব সমাজের গরীব অসহায়ের পাশে দাঁড়িয়েছেন তা সমাজে এক অনন্য নজির স্থাপন করেছেন। প্রত্যেকে ভবিষ্যতে এই ফাউন্ডেশন এর সকল কর্মকান্ডে পাশে থাকার মতামত ‌ ব্যক্ত ‌করেন।

গত কয়েক বছর ধরে সংগঠনরি আত্ম মানবতার সেবায় বিভিন্ন সামাজিক, শিক্ষা, শিক্ষা বৃত্তি, হতদরিদ্র, মসজিদ ও মাদরাসা সহ চ্যারিটি কাজের মধ্যে সুনামের সাথে পরিচালিত হয়ে আসছেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন ফাউন্ডেশনের সহসভাপতি অধ্যাপক মোস্তাফিজুর রহমান।