ঢাকা | জুন ১৬, ২০২৪ - ২:৫১ পূর্বাহ্ন

শিরোনাম

নোয়াখালীতে পিস্তল, মাদকসহ ১জন গ্রেফতার

  • আপডেট: Wednesday, February 7, 2024 - 7:20 am
  • পঠিত হয়েছে: 101 বার

আনিছ আহম্মদ হানিফ,চাটখিল উপজেলা প্রতিনিধি:

নোয়াখালীর চাটখিল ও সোনাইমুড়ী উপজেলা থেকে অভিযান চালিয়ে দুই মাদক কারবারিকে আটক করেছে জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। এ সময় ১৪৪টি রয়‍্যাল ডাচ বিয়ার ক‍্যান, ১টি বিদেশী পিস্তল ও ২ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃত মোঃ ইউছুফ চাটখিলের উপজেলার নোয়াখলা ইউনিয়নের কড়িহাটি গ্রামের সোনাইমুড়ীর দেওটি ইউনিয়নের ঘাসের খিল গ্রামের সৈয়দ গাজী বেপারী বাড়ির ছিদ্দিক উল্ল‍্যার ছেলে।

মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) বিকেল ৪টার দিকে জেলার চাটখিল-সোনাইমুড়ী উপজেলায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর নোয়াখালী কার্যালয়ের সহকারী পরিচালক আব্দুল হামিদ। তিনি বলেন, গ্রেপ্তার আসামি ইউসুফ এর স্বীকারোক্তি মোতাবেক তার সাথে মাদক ব্যবসায় জড়িত হাসান মাহমুদ সজিব একবাড়ির বাসিন্দা। তাদের দুজনের বিরুদ্ধে থানা বিভিন্ন অপরাধের মামলা রয়েছে আসামিদের বাড়ি একজনের চাটখিল উপজেলায় অন্যজনের বাড়ি সোনাইমুড়ি উপজেলায় আসামিদের মধ্যে দীর্ঘদিন থেকে তারা একসাথে মাদক কারবার চালিয়ে আসছে। জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার বিকেলে জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তারা দুই মাদক কারবারির বাড়িতে অভিযান চালিয়ে মোহাম্মদ ইউসুফ কে গ্রেফতার করে সজীব পালিয়ে যায় অভিযানে মাদক কারবারি সজিবের বাড়ি থেকে ১৪৪ রয়‍্যাল ডাচ বিয়ার ক‍্যান জব্দ করা হয়। পরে মাদক কারবারি ইউসুফের বসত ঘরে তল্লাশী চালিয়ে ১টি বিদেশী পিস্তল ও ২ রাউন্ড গুলি উদ্ধার হয়। এ ঘটনায় সংশ্লিষ্ট চাটখিল থানায় মাদক মামলা ৩ ও সোনাইমুড়ী থানায় অস্ত্র গুলি মামলা দায়ের করেন।