ঢাকা | ফেব্রুয়ারী ২৪, ২০২৪ - ৩:১৭ পূর্বাহ্ন

শিরোনাম

চাটখিল উপজেলা প্রেসক্লাবের জন্মদিনে সাংবাদিকদের মিলন মেলা

  • আপডেট: Wednesday, December 27, 2023 - 6:44 pm
  • পঠিত হয়েছে: 68 বার

আনিছ আহম্মদ হানিফ,চাটখিল উপজেলা প্রতিনিধি:

নোয়াখালীর চাটখিল উপজেলা প্রেসক্লাবের জন্মদিনে সাংবাদিকদের মিলন মেলায় পরিণত হয়। মঙ্গলবার রাতে একটি উপজেলা প্রশাসন মিলনায়তনে উপজেলা প্রেসক্লাবের আয়োজনে জন্মদিন পালন উৎসব অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নোয়াখালী ১ আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম।
চাটখিল উপজেলা প্রেসক্লাবের সভাপতি মিজানুর রহমান বাবরের সভাপতিত্বে সাধারণ সম্পাদক কামরুল কাননের সঞ্চালনায় এই প্রতিষ্ঠাবার্ষিকীতে বিশেষ অতিথি হিসেবে ভার্চুয়াল আলোচনায় যোগদেন প্রধানমন্ত্রীর সাবেক ব্যক্তিগত সহকারি জাহাঙ্গীর আলম এবং সম্মিলিত সাংস্কৃতিক জোটের কেন্দ্রীয় সভাপতি গোলাম কুদ্দুস।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন, চাটখিল পৌরসভার মেয়র ভিপি নিজাম উদ্দিন,সাবেক চাটখিল পৌরসভার প্যানেল মেয়র আহসান হাবীব সমীর।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, সাংবাদিক নেতা শোয়েব হোসেন বুলু, আবু তৈয়ব,উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি ও বিএমএসএফ এর কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মেহেদী হাসান রুবেল ভূইয়া, সাংবাদিক মামুন হোসেন,সিনিয়র সাংবাদিক দিদার-উল-আলম,চাটখিল উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি ইয়াসিন চৌধুরী,প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক স্বপন পাটোয়ারী, সদস্য অমলেশ ভট্টাচার্য পলাশ প্রমুখ।